সরকার দেশকে হাসির পাত্র বানিয়েছে: রিজভী

0

ষ্টাফ রিপোর্টার/- ৭ জানুয়ারি ভোটারবিহীন নির্বাচন করে সরকার দেশকে বিশ্বের কাছে হাসির পাত্র বানিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (২০ জানুয়ারি) সকালে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না এসে দেশের সার্বভৌমত্ব নষ্ট করার চেষ্টা করছে। বিএনপি নয়, ওবায়দুল কাদের দেশকে নরকে পরিণত করেছেন। আমরা সার্বভৌমত্ব ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছি। আমরা যদি আমাদের সার্বভৌমত্ব বন্ধক রাখতাম, প্রভুদের কথা শুনতাম, তাহলে আমরা নিজেদের শক্তিতে অগ্রসর হতাম না। এদেশের জনগণই আমাদের শক্তি, তাদের নিয়েই আমরা রাজনীতি করছি।

রিজভী বলেন, দুর্নীতিবাজ সরকারের অত্যাচার সত্ত্বেও আমাদের আন্দোলন চলছে। এই সরকার শুধু আমাদের দলের পুরুষ নেতাদের জেল, নিপীড়ন ও নির্যাতনই করছে না, আমাদের নারী নেত্রীদেরও নিপীড়ন করছে। তা সত্ত্বেও আমাদের নারী নেত্রীরা পুরুষ নেতাকর্মীদের নিয়ে রাজপথে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাচ্ছেন।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, আজ আমরা নদী থেকে পানি আনতে পারছি না। টিপাইমুখ বাঁধ, পদ্মা বাঁধ। সরকার এ নিয়ে কথা বলতে পারে না।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ মহিলা দলের নেতৃবৃন্দ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.