ইউপি সদস্যের উপর হামলা গুলি করে গলা কেটে হত্যা

0

নরসিংদী প্রতিনিধি- জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য রুবেল আহমেদের ওপর নৃশংস হামলার ঘটনা ঘটেছে। সোমবার বিকেলে ইউনিয়নের পাকুরিয়া এলাকায় দুর্বৃত্তরা মোটরসাইকেল চালানোর সময় তাকে গুলি করে গলা কেটে হত্যা করে।

পটভূমির তথ্য
রুবেল আহমেদ (৩৪) একই এলাকার শাহজাহান মিয়ার ছেলে। তিনি সম্প্রতি গত ইউপি নির্বাচনে আমদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার নতুন দায়িত্ব সত্ত্বেও রুবেল তার দৈনন্দিন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে থাকে।

হামলার বিবরণ
সেদিন রুবেল মোটরসাইকেলে করে নরসিংদী জজকোর্ট থেকে বাড়ি ফেরার পথে পাকুরিয়ায় শফিক, আপন মিয়া, ইমরুল হক, রুহুল আমিন, রাজীব ও ইয়াকুবসহ একদল অপরাধী তাকে অতর্কিত হামলা করে। তারা রুবেলকে লক্ষ্য করে গুলি চালালে মোটরসাইকেল থেকে তিনি ও তার সহকর্মী ইসমাইল পড়ে যান। এরপর হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার আগে রুবেলের গলা কেটে হত্যা করে।

পুলিশের প্রতিক্রিয়া
নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ তাৎক্ষণিকভাবে সাড়া দিয়েছে। তারা বর্তমানে অপরাধীদের ধরতে কাজ করছে এবং ভিকটিমের পরিবারের অভিযোগ গুরুত্ব সহকারে নিচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.