রিজভীর নেতৃত্বে রামপুরা ও শাহজাহানপুরে লিফলেট বিতরণ

0

ষ্টাফ রিপোর্টার/-  বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বর্জন ও অসহযোগ আন্দোলন সফল করতে প্রহসনের নির্বাচন বলে অভিহিত করেছেন। অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে রাজধানীর রামপুরা ও শাহজাহানপুর কাঁচাবাজার ও আশপাশের এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এ আহ্বান জানান।

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে রামপুরা কাঁচাবাজার, পরে শাহজাহানপুর কাঁচাবাজারে লিফলেট বিতরণ ও প্রচার করা হয়।

এ সময় রুহুল কবির রিজভী বলেন, অবৈধ আওয়ামী লীগ সরকার পূর্ণ শক্তি প্রয়োগ করে রাষ্ট্রযন্ত্রকে বিরোধী দল ছাড়াই একতরফা তামাশা ও জালিয়াতি নির্বাচন আয়োজন করেছে। ইতিমধ্যেই এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী, ডামি প্রার্থী, স্বতন্ত্র প্রার্থীরা নিজেরাই সহিংসতা ঘটাচ্ছেন। এই বিভক্ত আওয়ামী লীগ কারচুপির নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় থাকার জন্য প্রতিবেশী দেশের সহযোগিতায় বাংলাদেশের জনমতকে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে। যা স্বাধীন সার্বভৌম বাংলাদেশের জন্য লজ্জাজনক। দেশ ও গণতান্ত্রিক বিশ্ব জেনেছে শেখ হাসিনা প্রহসনের নির্বাচন পরিচালনা করছেন। যা ইতিমধ্যেই ‘ডামি নির্বাচন’ হিসেবে আখ্যায়িত হয়েছে।

জনগণ ও দেশপ্রেমিক ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে রিজভী বলেন, আগামী ৫ জানুয়ারির নির্বাচনে আপনারা ভোটকেন্দ্রে যাবেন না। অন্যদেরও যেতে বলবেন না। আপনারা এই নির্বাচন বয়কট করুন।

তিনি বলেন, অহং আন্দোলনের মাধ্যমেই এই সরকারের পতন ঘটিয়ে নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবি পূরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক মো. পারভেজ রেজা কাকন, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আব্দুর রহিম, রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নিলুফার ইয়াসমিন নীলু, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদক ফাতেমা তুজ জোহরা মিতু, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. তৌহিদুর রহমান আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক জিয়ন প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.