দ্বিতীয় দিনে ২১ কোটি রুপি আয় করেছে ‘ডাঙ্কি’

0

বিনোদন ডেস্ক/- বলিউড বাদশা শাহরুখ খান অভিনীত জনপ্রিয় ছবি ‘ডাঙ্কি’। এটি 21 ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পায়। রাজকুমার হিরানি প্রযোজিত এই সিনেমাটি ভারতে 4000 স্ক্রিনে প্রদর্শিত হচ্ছে।

হিন্দুস্তান টাইমস জানায়, শাহরুখের এ বছরের তৃতীয় সিনেমাটি আশানুরূপ শুরু হয়নি। প্রথম দিনের পর দ্বিতীয় দিনে আগের দুটি সিনেমার চেয়ে অনেক কম আয় করেছে ডানকি।

শচনিল্কের রিপোর্ট অনুসারে, শাহরুখের গাধা বক্স অফিসে দ্বিতীয় দিনে মাত্র 20 কোটি রুপি আয় করেছে। অন্যদিকে, প্রথম দিনের আয় ছিল ৩০ কোটি টাকা। ডানকি দুই দিনে বক্স অফিসে মোট 49.20 কোটি রুপি সংগ্রহ করেছে।

এদিকে, চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা বলেছেন যে ‘ডাঙ্কি’ তার দ্বিতীয় দিনে ভারতীয় বক্স অফিসে 21 কোটি রুপি আয় করেছে।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে ছবিটির প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট জানিয়েছে, ‘এই ছবিটি সারা বিশ্ব থেকে ভালোবাসা পাচ্ছে। ডানকি বিশ্বব্যাপী 58 কোটি টাকার ব্যবসা করেছে।

‘ডাঙ্কি’ ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। রাজকুমার হিরানি এবং শাহরুখ খান এই সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন তাপসী পান্নু, দিয়া মির্জা, বোমান ইরানি প্রমুখ। সিনেমাটি নির্মাণে খরচ হয়েছে ২০০ কোটি টাকা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.