ভাবী বর সৌরভকে ‘মাতাল’ বলে অভিহিত করেছেন দর্শনা

0

বিনোদন ডেস্ক/- দর্শনা বনিক একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। তিনি তার দীর্ঘদিনের প্রেমিক সৌরভ দাসের সাথে গাঁটছড়া বাঁধতে প্রস্তুত। সম্প্রতি এই ঘোষণা করা হয়েছে।

আগামী 15 ডিসেম্বর বিয়ে করবেন সৌরভ ও দর্শনা। দুই পরিবারই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছে। কিন্তু নেটিজেনদের একটি অংশ দর্শনা-সৌরভের বিয়ে নিয়ে আপত্তিকর মন্তব্য করছে। দর্শনা কেন সৌরভকে বিয়ে করছেন তা নিয়ে অনেকেই মন্তব্য করছেন। কেউ কেউ তাঁকে ‘মাদকাসক্ত “বলেও অভিহিত করেন।

এই পরিস্থিতিতে ব্যবসায়ী এই বিষয়ে মুখ খুলেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেসকে তিনি বলেন, “আমি এটা নিয়ে সত্যিই মন খারাপ করেছিলাম। আসলে, সূর্য খুব উজ্জ্বল। এ নিয়ে অনেক আলোচনা হয়েছে। অনেক ধরনের ট্যাগ অপ্রয়োজনীয়ভাবে দেওয়া হয়; শুধুমাত্র নির্দিষ্ট কিছু চরিত্র খেলার কারণে। শুধু তাই নয়, তিনি চাকরির প্রস্তাব গ্রহণ করেছিলেন।

সে কখনও শুয়োরের মাংস খায়নি। দর্শনা বানিক বলেন, “অনেকেই মন্তব্য করছেন যে সৌরভ একজন ‘মাতাল-নরখাদক’।”তারা জানে না যে সে কখনও গাঁজার চেষ্টা করেনি। কোনও অনুষ্ঠান ছাড়া সৌরভ কখনও মদ পান করেন না। ছবিটি পর্দার চরিত্রের সাথে তাদের উপর নির্মিত, যা আমাদের উভয়ের জন্য খুব মজার।

গত বছরের শুরুতে গুজব ছড়িয়েছিল যে অভিনেত্রী দর্শনা বনিক তার সহ-অভিনেতা সৌরভ দাসের সাথে সম্পর্কে ছিলেন। তারা একসঙ্গে বিভিন্ন জায়গায় যাচ্ছে, দর্শনের গাড়ি সৌরভের বাড়ির সামনে দাঁড়িয়ে আছে। যদিও দু “জনেই এই খবর অস্বীকার করেছেন।

সমস্ত অনুমানের অবসান ঘটিয়ে এবার সৌরভ-দর্শনের প্রেমের সম্পর্ক একটি উপসংহারে পৌঁছতে চলেছে। কয়েকদিনের মধ্যেই বিয়ে হতে চলেছে এই জুটির। কলকাতার একটি হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান।

সৌরভ এবং দর্শনা ‘ফিউ বাট ট্রু’ সহ বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সেখান থেকে তাঁদের বন্ধুত্ব প্রেমে পরিণত হয়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.