বেদনাদায়ক গর্ভপাত সম্পর্কে মুখ খুললেন রানী মুখার্জি

রানী মুখার্জির হৃদয় বিদারক অভিজ্ঞতা

0

বিনোদন ডেস্ক – রানী মুখার্জি, একজন বিখ্যাত বলিউড অভিনেত্রী, সম্প্রতি তার স্বামী প্রযোজক আদিত্য চোপড়ার সাথে দ্বিতীয় সন্তান নেওয়ার চেষ্টা করার সময় গর্ভপাতের তার হৃদয়বিদারক অভিজ্ঞতা শেয়ার করেছেন। ইতিমধ্যেই এই দম্পতির এক কন্যা সন্তান রয়েছে।

দ্বিতীয় সন্তানের জন্য রানীর সংগ্রাম
গ্যালাটা প্লাসকে দেওয়া এক সাক্ষাৎকারে রানী প্রকাশ করেছেন যে তিনি সাত বছর ধরে আরেকটি সন্তানের জন্য চেষ্টা করছেন। তার প্রচেষ্টা সত্ত্বেও, তিনি দুঃখজনকভাবে তার গর্ভাবস্থায় শিশুটিকে হারিয়েছিলেন।

ক্ষতির যন্ত্রণা
46 বছর বয়সে, রানি তার মেয়েকে কোনো ভাইবোন দিতে না পেরে গভীর দুঃখ প্রকাশ করেছিলেন। তিনি অভিজ্ঞতাটিকে অবিশ্বাস্যভাবে বেদনাদায়ক এবং শর্তে আসা কঠিন বলে বর্ণনা করেছেন।

তার মেয়ের জন্য কৃতজ্ঞতা
হারানো সত্ত্বেও, রানি তার মেয়ে আদিরার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, তাকে “অলৌকিক শিশু” বলে অভিহিত করেছেন এবং বলেছেন যে তিনি তার সাথে সত্যিই খুশি। তিনি তাদের যা আছে তার জন্য কৃতজ্ঞ হওয়ার গুরুত্বের উপর জোর দিয়েছিলেন।

অভিনয়ে ফেরেন রানীর
2014 সালে আদিত্য চোপড়াকে বিয়ে করার পর রানী অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন কিন্তু ধীরে ধীরে ফিরে আসছেন। তার সর্বশেষ চলচ্চিত্র, “মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে,” গত বছর মুক্তি পেয়েছিল, এবং চিত্রগ্রহণের সময় তিনি তার গর্ভপাত গোপন রেখেছিলেন।

সূত্র: ইন্ডিয়া টুডে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.