‘পুষ্পা: দ্য রুল’ সিনেমা, নতুন লুকে রাশমিকা

0

বিনোদন ডেস্ক – আসন্ন সিনেমা পুষ্প: দ্য রুল-এ সম্পূর্ণ নতুন লুকে দেখাতে চলেছেন রশ্মিকা। সিনেমাটির পোস্টার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে, যা আমাদেরকে রশ্মিকার নতুন চেহারার এক ঝলক দেয়।

উত্তেজনাপূর্ণ আপডেট
গুজব রয়েছে যে এই বছরের আগস্টে সিনেমাটি প্রেক্ষাগৃহে হিট হতে পারে। এছাড়াও, আল্লু অর্জুনের ঘোষণা অনুসারে পুষ্প 3-এর কাজ চলছে।

অত্যাশ্চর্য পোস্টার
রাশমিকা মান্দানার জন্মদিনে ভক্তদের জন্য একটি বিশেষ ট্রিট হিসাবে নতুন সিনেমার পোস্টার উন্মোচন করা হয়েছিল। পোস্টারে তার নতুন চেহারা একেবারে শ্বাসরুদ্ধকর, এবং ভক্তরা এটি পছন্দ করবে নিশ্চিত।

রশ্মিকার ভূমিকা
প্রথম পুষ্প সিনেমায় রশ্মিকা একজন নিষ্পাপ মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। কিন্তু পুষ্পা 2-এ, তিনি একটি সম্পূর্ণ নতুন ব্যক্তিত্বের সাথে একটি উগ্র এবং রাগান্বিত চেহারা নিচ্ছেন৷ অনেকেই বলছেন যে তিনি এই সিক্যুয়ালে আল্লু অর্জুনকেও ছাড়িয়ে যেতে পারেন। ভক্তরা তাকে আবারও বড় পর্দায় অভিনয়ে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

বক্স অফিসে সাফল্য
প্রথম সিনেমা, পুষ্প: দ্য রাইজ, 2021 সালে ব্যাপক হিট হয়েছিল। আল্লু এবং রশ্মিকা মান্দানার মধ্যে অন-স্ক্রিন রসায়ন দর্শকদের বিমোহিত করেছিল এবং সিনেমাটি বক্স অফিসে 350 কোটি রুপি আয় করেছে, অন্যান্য চলচ্চিত্রগুলিকে ধুলোয় ফেলে দিয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.