ক্ষমা চেয়েছেন রবিনা ট্যান্ডন

0

বিনোদন ডেস্ক/- বিতর্কিত মন্তব্যের সমর্থনে মুখ খুললেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। এ জন্য ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, এটা অনিচ্ছাকৃতভাবে হয়েছে।

জোয়া আখতারের আসন্ন ছবি ‘দ্য আর্চিজ “-এর ট্রেলার মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তির অনেক আগেই বিতর্কে জড়িয়ে পড়েছিল। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা, গৌরী খান ও শাহরুখ খানের মেয়ে সুহানা খান, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর এবং প্রয়াত গায়ক অমিত সায়গলের মেয়ে অদিতি ‘দ্য আর্চিজ “-এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন।

 

তাই ছবিটি নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি। তবে, ‘দ্য আর্চিজ “-এর মুক্তির পর দর্শকরা এভাবে দর্শকদের মন জয় করতে পারেননি। আমি সমালোচনা পড়ি। আর্চিগুলি স্বজনপোষণ বিতর্কে খুব বেশি জড়িত। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসনীয় পর্যালোচনা পাচ্ছে। বেশিরভাগ ভক্তরা তারকা বাচ্চাদের অভিনয় নিয়ে প্রশ্ন তুলছেন। আপনি সমালোচনা করছেন।একজন সমালোচক রেডিটে ছবিটির একটি দৃশ্য শেয়ার করে মন্তব্য করেছেন, “এখানে অভিনয় মৃত।” ‘। ছবিতে আরও অভিনয় করেছেন খুশি কাপুর ও অগস্ত্য নন্দা। রবিনা ট্যান্ডন মন্তব্যটি পছন্দ করে তার সমর্থন প্রকাশ করেছেন। অর্থাৎ, রাভিনা তাদের পারফরম্যান্স সম্পর্কে মন্তব্যকারীর মন্তব্যকে সমর্থন করছেন।

 

তবে, অনেক ভক্ত রবিনার আচরণে বিস্মিত হয়েছিলেন। কেউ কেউ অভিনেত্রীকে সমর্থনও করেছেন। কিন্তু সেই সমর্থন বেশিক্ষণ স্থায়ী হয়নি। রবিনা তার ভুলের জন্য ক্ষমা চেয়েছেন। অভিনেত্রী বলেছিলেন যে রাভিনা যে লাইক দিয়েছেন তা ইচ্ছাকৃত নয়। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত বেশ কয়েকটি প্রতিবেদনে রাভিনার ক্ষমা চাওয়ার বিষয়টি তুলে ধরা হয়েছে।

ইন্টারনেটে একটি নতুন পোস্টে, রাভিনা বলেছিলেন যে তিনি জেনেশুনে পোস্টটি ‘পছন্দ’ করেননি। এটা অজান্তেই ঘটেছে। তবে, তিনি যদি কাউকে আঘাত করে থাকেন, তাহলে তাঁর ক্ষমা চাওয়া উচিত। অভিনেত্রী লিখেছেন, “টাচ বোতাম এবং সোশ্যাল মিডিয়া, একটি ছোট ভুল উড়িয়ে দেওয়া হচ্ছে। দুর্ঘটনাবশত পোস্টটি আমার ভালো লেগেছে। আমি খেয়ালও করিনি যে স্ক্রল করার সময় এটি পছন্দ করা হয়েছিল (Instagram feed). কারও কোনও অসুবিধা বা অসুবিধার জন্য আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি।

রবিনা বেশ কিছুদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন। তবে, গত বছর দক্ষিণী ছবি ‘কেজিএফ 2’ দিয়ে পর্দায় ফিরে আসেন এই অভিনেত্রী। এর আগে, রাভিনা নেটফ্লিক্স সিরিজ ‘অরণ্যক “-এর মাধ্যমে দর্শকদের প্রতিক্রিয়া জানিয়েছিলেন। কাজের ফ্রন্টে, রবীনাকে পরবর্তী সময়ে অক্ষয় কুমারের সাথে ‘ওয়েলকাম 3’ ছবিতে দেখা যাবে। অভিনেত্রীর পাইপলাইনে কয়েকটি প্রকল্পও রয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.