বিয়ে দেওয়া ও ভাঙা: তৌসিফ-নিহার গল্প!

মুনতাহা ও ঘটক শাকিল ভাই

0

বিনোদন ডেস্ক – মুনতাহা বিখ্যাত ঘটক শাকিল ভাইয়ের মেয়ে। তার বাবার পদাঙ্ক অনুসরণ করে, সময়ের সাথে তাল মিলিয়ে চলার জন্য তিনি ম্যাচমেকার নামে একটি বিয়ের অ্যাপ তৈরি করেছেন। এই অ্যাপটি বিয়েতে দুটি হৃদয়কে একত্রিত করতে সাহায্য করে।

ইফতেখার ও তার তদন্ত সংস্থা
ইফতেখার একটি তদন্ত ফার্মের মালিক যেখানে আপনি বিয়ের আগে আপনার ভবিষ্যত পত্নী সম্পর্কে জানতে পারবেন। ইফতেখার এবং তার দল তথ্য খনন এবং বিস্তারিত প্রতিবেদন প্রদানে বিশেষজ্ঞ।

খেলা
ম্যাচমেকার নাটকটি এই দুটি পেশা এবং চরিত্রকে ঘিরে আবর্তিত হয়েছে। এটি নির্মাণ করেছেন ইমরাউল রাফাত এবং মুনতাহা চরিত্রে অভিনয় করেছেন নাজনীন নীহা এবং ইফতেখার চরিত্রে তৌসিফ মাহবুব। শেহজাদ ওমর, শাহবাজ সানী, রিসা চৌধুরী, শহীদুল্লাহ সবুজ, জাকি আহমেদ জারিফের মতো অন্যান্য অভিনেতারাও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

গল্পের সূচনা
নাটকটির প্রযোজক ব্যাখ্যা করেছেন যে এটি বিভিন্ন পেশার দুজন লোকের একত্রিত হওয়ার চিত্র তুলে ধরেছে। যদিও তাদের কাজ করার বিভিন্ন উপায় রয়েছে, উভয় সংস্থাই বিয়ে তৈরি এবং ভাঙতে ভূমিকা পালন করে। নিহার ক্লায়েন্ট সম্পর্কে তৌসিফের নেতিবাচক প্রতিবেদনের কারণে একটি বিয়ে ভেঙ্গে যাওয়ার কারণে নাটকটি দুটি চরিত্রের মধ্যে সম্পর্ককে অন্বেষণ করে। এই ঘটনাটি ইভেন্টের একটি শৃঙ্খল বন্ধ করে যা দুটি প্রতিষ্ঠান, দুটি ব্যক্তি এবং একটি বিবাহকে প্রভাবিত করে।

তথ্য প্রকাশ
প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু ঘোষণা করেছেন যে ম্যাচমেকার ঈদুল ফিতরের জন্য একটি বিশেষ চমক। ঈদ উদযাপনের সময় এটি সিএমভির ইউটিউব চ্যানেলে পাওয়া যাবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.