ফরচুন বরিশাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে করো-অর-মরোর মুখোমুখি

0

খেলাধুলা ডেস্ক – চলমান টি-টোয়েন্টি টুর্নামেন্টের ইভেন্টের একটি গুরুত্বপূর্ণ মোড়কে, ফরচুন বরিশাল নিজেদেরকে একটি জয়ী পরিস্থিতির মধ্যে খুঁজে পায় যখন তারা বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিরুদ্ধে মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। তাদের গ্রুপ পর্বের অভিযানে মাত্র একটি ম্যাচ বাকি আছে, ফরচুন বরিশালকে তাদের নকআউট পর্বে ওঠার আশা বাঁচিয়ে রাখতে একটি জয় নিশ্চিত করতে হবে।

0.434 নেট রান রেট সহ 11 ম্যাচ থেকে 12 পয়েন্ট অর্জন করে, ফরচুন বরিশাল বর্তমানে একটি অনিশ্চিত অবস্থানে রয়েছে। তাদের ভাগ্য ভারসাম্যের সাথে ঝুলে আছে, খুলনা টাইগাররা 10 পয়েন্ট এবং -0.400 এর নেট রান রেট নিয়ে তাদের হিল গরম করে। সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে তাদের ম্যাচের ফলাফলও তাদের চূড়ান্ত অবস্থান নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

গুরুত্বপূর্ণ সংঘর্ষের আগে কথা বলতে গিয়ে, ফরচুন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল একটি জয় নিশ্চিত করার গুরুত্বের উপর জোর দিয়েছেন। তামিম বলেন, “আমাদের প্রাথমিক ফোকাস হচ্ছে ম্যাচ জেতার দিকে। একটি জয়ের মাধ্যমে আমরা নিজেদেরকে 14 পয়েন্টে এগিয়ে নিয়ে যেতে পারি এবং শীর্ষ চারে জায়গা নিশ্চিত করতে পারি,” বলেছেন তামিম।

অন্যদিকে, খুলনা টাইগার্সের অধিনায়ক আনামুল হক তার দলের বিজয়ী হওয়ার সামর্থ্যের প্রতি আস্থা প্রকাশ করেছেন। আনামুল বলেন, “উভয় দলই একটি অনিশ্চিত অবস্থানে রয়েছে, যা এই ম্যাচটিকে অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ করে তুলেছে। আমাদের সাম্প্রতিক পরাজয় থেকে ফিরে আসতে হবে এবং নকআউট পর্বের জন্য প্রতিদ্বন্দ্বিতায় থাকার জন্য আমাদের শক্তিশালী পারফরম্যান্স করতে হবে,” বলেছেন আনামুল।

উত্তেজনা বেড়ে ওঠার সাথে সাথে সকলের দৃষ্টি থাকবে ঢাকার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের দিকে, কারণ ফরচুন বরিশাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে একটি উচ্চ-বাজি লড়াইয়ে নামবে। ফরচুন বরিশাল কি এই উপলক্ষ্যে উঠে প্লে অফে জায়গা নিশ্চিত করবে, নাকি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা তাদের আকাঙ্খাকে ব্যর্থ করে দেবে? শুধুমাত্র সময় বলে দেবে. টুর্নামেন্টটি তার রোমাঞ্চকর দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে সমস্ত অ্যাকশন এবং নাটকের জন্য সাথে থাকুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.