ক্রিকেট ম্যাচে বাংলাদেশের আধিপত্য শ্রীলঙ্কা

শ্রীলঙ্কার শক্তিশালী পারফরম্যান্স

0

খেলাধুলা ডেস্ক – শ্রীলঙ্কা বাংলাদেশের বিপক্ষে ক্রিকেট ম্যাচে তাদের আধিপত্য দেখিয়েছিল, কামিন্দু মেন্ডিসের দুর্দান্ত পারফরম্যান্সের সাথে, যিনি অপরাজিত 102 রান করেছিলেন।

মেন্ডিস এবং ডি সিলভা পার্টনারশিপ
মেন্ডিস, অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভাকে সঙ্গে নিয়ে ষষ্ঠ উইকেট জুটিতে ২০২ রানের শক্তিশালী জুটি গড়ে বাংলাদেশকে ব্যাকফুটে ফেলে দেন। দুই ব্যাটসম্যানই সেঞ্চুরি করেন, মেন্ডিস তার ইনিংসে ১১টি চার ও ৩টি ছক্কা মেরেছিলেন।

মেন্ডিসের উত্তেজনা
মেন্ডিস তার পারফরম্যান্সে তার আনন্দ প্রকাশ করেছেন, তার সাফল্যকে কঠোর পরিশ্রম এবং সিনিয়র খেলোয়াড়দের নির্দেশনাকে দায়ী করেছেন। টেস্ট ক্রিকেটে সুযোগের সদ্ব্যবহার করার ওপর জোর দিয়েছেন তিনি।

চ্যালেঞ্জের সম্মুখীন
মাত্র 57 রানে 5 উইকেট হারানো সহ দলের সামনে চ্যালেঞ্জের কথা স্বীকার করেছেন মেন্ডিস। তিনি প্রতিপক্ষের পেস বোলারদের এবং প্রথম দিকের বিপত্তির জন্য কঠিন আবহাওয়াকে কৃতিত্ব দেন।

ধনঞ্জয়ার সাথে অংশীদারিত্ব
মেন্ডিস ধনঞ্জয়া ডি সিলভার সাথে তার অংশীদারিত্বের কথা তুলে ধরেন, যাকে তিনি একজন সিনিয়র ক্রিকেটার এবং একজন পরামর্শদাতা বলে মনে করেন। দুই খেলোয়াড় গ্যালের রিচমন্ড কলেজে তাদের স্কুলের দিন থেকে একটি বন্ড ভাগ করে নিয়েছিলেন।

সামনে দেখ
দিনের শেষ দিকে 3 উইকেট হারানোর পরে বাংলাদেশ লড়াই করে, শ্রীলঙ্কার লক্ষ্য ম্যাচের দ্বিতীয় দিনে তাদের গতি বজায় রাখা। মেন্ডিস দলের পেসারদের প্রতি আস্থা প্রকাশ করেন এবং প্রতিপক্ষকে চাপে রাখার ক্ষমতা রাখেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.