সমতার দিনে এগিয়ে না থাকার আফসোস

শ্রীলঙ্কার জন্য সুযোগ হাতছাড়া

0

খেলাধুলা ডেস্ক – আপনার কি এমন একটি দিন আছে যেখানে আপনি অনুভব করেছেন যে আপনি আরও ভাল করতে পারতেন? বাংলাদেশের বিপক্ষে আরেকটি সেঞ্চুরি মিস করার পর দিমুথ করুণারত্নে নিশ্চয়ই এমনটাই অনুভব করেছেন। তিনি এত কাছাকাছি ছিলেন, আউট হওয়ার আগে 86 রান করেছিলেন। কুশল মেন্ডিসও সেঞ্চুরির পিছিয়ে পড়েন, ৯৩ রানে থামেন। শ্রীলঙ্কা দিন শেষ করেছে 4 উইকেটে 314 রানে, দুটি মিস করা সেঞ্চুরি তাদের মনে ভারাক্রান্ত।

বাংলাদেশের জন্য সুযোগ মিস করেছে
শ্রীলঙ্কার আক্ষেপ থাকলেও বাংলাদেশ কিছু সুযোগ হাতছাড়া করেছে। তারা 4 উইকেট নিয়েছিল কিন্তু তাদের সমস্ত সুযোগকে কাজে লাগাতে পারলে আরও বেশি হতে পারত। হাসান মাহমুদ, তার প্রথম ম্যাচ খেলতে, একটি প্রভাব তৈরি করার সুযোগ পেয়েছিলেন কিন্তু শুরুতেই একটি গুরুত্বপূর্ণ ক্যাচ মিস করেছিলেন।

ম্যাচের আপস অ্যান্ড ডাউনস
ম্যাচের উত্থান-পতনের ন্যায্য অংশ ছিল। শ্রীলঙ্কার ওপেনারদের ভুলের কারণে আউট হওয়া বাংলাদেশকে কিছুটা স্বস্তি দিয়েছে। তবে মেন্ডিস ও ম্যাথিউসের রান চাপে ফেরায় বাংলাদেশ। তৃতীয় সেশনটি ছিল বাংলাদেশের, দুটি গুরুত্বপূর্ণ উইকেট তাদের পক্ষে পড়ে।

সামনে দেখ
যেহেতু দিনটি শ্রীলঙ্কার সাথে একটি শক্তিশালী অবস্থানে শেষ হয়েছে, বাংলাদেশকে আবার সংগঠিত হতে হবে এবং শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে। লাইনে সিরিজ থাকায়, তাদের রানের চাপ এবং মাঠের উত্তাপের বিরুদ্ধে লড়াই করতে হবে সবকিছু ঘুরিয়ে দিতে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.