ঈদের ছুটি শেষে মাঠে ফিরেছেন ক্রিকেটাররা

0

খেলাধুলা ডেস্ক – ঈদের ছুটি শেষে ডিপিএলের দশম রাউন্ডের ম্যাচ খেলতে মাঠে ফিরেছেন শান্ত-তামিমসহ অন্য ক্রিকেটাররা। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম উত্তেজনায় মুখরিত হয়ে উঠেছে কারণ প্রাইম ব্যাংক আবাহনী লিমিটেডের সাথে, শেখ জামাল ধানমন্ডি ক্লাব পারটেক্সের সাথে মুখোমুখি হয় এবং লিজেন্ডস অফ রূপগঞ্জ বিকেএসপিতে গাজী টায়ার্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।
জাতীয় দলের প্রত্যাবর্তন
জাতীয় দলের ক্রিকেটাররাও ডিপিএল ম্যাচে যোগ দিয়েছেন, তবে মাঠে তাদের সময় স্বল্পস্থায়ী হবে। আগামী জুনে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসছে, খেলোয়াড়দের শীঘ্রই ফিটনেস পরীক্ষা করতে হবে।
আসন্ন ঘটনাবলী
টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি
সম্ভাব্য T20 বিশ্বকাপ খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা 18 এপ্রিল নির্ধারিত হয়েছে, জাতীয় দলের কোচ 22 এপ্রিল ঢাকায় ফিরে আসবেন। এরপর 28 এপ্রিল থেকে শুরু হওয়া পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য জিম্বাবুয়ে বাংলাদেশ সফর করবে, যেখানে জহুর আহমেদ চৌধুরীর ম্যাচগুলো হবে। স্টেডিয়াম ও মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম।
US T20 সিরিজ
জিম্বাবুয়ে সিরিজ শেষ হওয়ার আগে, আসন্ন বিশ্বকাপের উত্তেজনার মঞ্চ তৈরি করে যুক্তরাষ্ট্রে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.