এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে আল নাসরের অগ্রগতি হিসাবে রোনালদো অবিরত উজ্জ্বল

0

খেলাধুলা ডেস্ক – আল নাসর এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে তাদের স্থান নিশ্চিত করার সাথে সাথে, ক্রিশ্চিয়ানো রোনালদো আবারও পার্থক্য নির্মাতা হিসাবে প্রমাণিত হয়েছেন, পিচে তার দক্ষতা এবং অভিজ্ঞতা প্রদর্শন করেছেন। প্রাক্তন পর্তুগাল অধিনায়ক, যিনি এই মাসের শুরুতে 39 বছর বয়সী হয়েছিলেন, নাসরের হয়ে নয়টি ম্যাচে তার 10তম গোল করেছিলেন, এমনকি বয়স্ক বয়সেও একজন শীর্ষ পারফর্মার হিসাবে তার খ্যাতি মজবুত করেছিলেন।

ঘরোয়া প্রতিদ্বন্দ্বী আল ফায়হার বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচে, রোনালদোর সতীর্থ ওটাভিও স্কোরিং শুরু করার আগে রোনালদো নিজেই একটি দেরী গোলে জয়ের সিলমোহরে সিলমোহর দেন, রাতে 2-0 ব্যবধানে জয় এবং নাসরের জন্য 3-0 এর সামগ্রিক জয় নিশ্চিত করেন। খেলা চলাকালীন কিছু হতাশার সম্মুখীন হওয়া সত্ত্বেও, একটি অস্বীকৃত গোল এবং একটি বুকিং সহ, রোনালদোর অধ্যবসায় শেষ পর্যন্ত প্রতিফলিত হয়েছিল।

এদিকে, পশ্চিম এশিয়ার অন্য টাইতে, আল আইন স্টপেজ টাইমে নাসাফ কারশির বিরুদ্ধে নাটকীয় ২-১ গোলে জয় নিশ্চিত করার জন্য একটি গোল থেকে ফিরে, কোয়ার্টার ফাইনালে তাদের জায়গা বুক করে। আমিরাতি দল খেলার মোড় ঘুরিয়ে দিতে এবং সামগ্রিকভাবে জয়ের দাবি করার জন্য দৃঢ় সংকল্প এবং স্থিতিস্থাপকতা প্রদর্শন করেছিল।

আসন্ন কোয়ার্টার-ফাইনালে নাসরের বিপক্ষে আল আইনের মুখোমুখি হওয়ার সাথে সাথে, ভক্তরা দুটি পাওয়ার হাউস দলের মধ্যে একটি উত্তেজনাপূর্ণ সংঘর্ষের অপেক্ষায় থাকতে পারে। রোনালদোর ক্রমাগত সাফল্য এবং পিচের উপর প্রভাব তাকে একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় করে তোলে যখন নাসর চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে একটি জায়গার জন্য লড়াই করছে।

রোনালদো যেমন বারবার প্রমাণ করেছেন, ফুটবল বিশ্বে প্রতিভা এবং দক্ষতার ক্ষেত্রে বয়স শুধুমাত্র একটি সংখ্যা। চ্যাম্পিয়ন্স লিগ অ্যাকশন হিসাবে কিংবদন্তি ফরোয়ার্ডের থেকে আরও রোমাঞ্চকর ম্যাচ এবং অসাধারণ পারফরম্যান্সের জন্য সাথে থাকুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.