এবার কটূক্তির শিকার হলেন অভিনেত্রী পূজা

0

বিনোদন ডেস্ক/- পূজা ব্যানার্জি কলকাতা ও মুম্বাই ইন্ডাস্ট্রিতে খুবই জনপ্রিয় অভিনেত্রী। যদিও তার কর্মজীবন টলিউডে শুরু হয়েছিল, পূজা পরে হিন্দি সিরিয়াল দর্শকদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে।

ব্যক্তিগত জীবনে এই অভিনেত্রী অভিনেতা কুণাল বর্মাকে বিয়ে করে মুম্বাইতে থাকেন। কিন্তু টলিউডের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাকে। সম্প্রতি ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনেও দেখা গেছে পূজাকে।

পূজা বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট নিয়ে ব্যস্ত, যদিও তিনি আর নিয়মিত অভিনয় করেন না। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রায় প্রতিদিনই তাকে ইনস্টাগ্রামে পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি নিজের ঠিকানায় একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেছেন পূজা। আর তাতেই উপহাসের শিকার হন তিনি।

সেই ভিডিওতে পূজাকে বিকিনি পরা অবস্থায় দেখা গেছে। এবং একটি ম্যাচিং স্কার্ট. ক্যামেরার সামনে একের পর এক পোজ দিচ্ছেন তারা।

পূজার পোস্টে বেশ বিরক্ত নেটিজেনদের একাংশ। অনেকে বিভিন্ন মন্তব্য করেছেন। লেখা আছে: “বন্য নারী।” কেউ আবার লিখেছেন: ‘বিবাহিত, তোমারও একটি সন্তান আছে।’ এই ধরনের ফটোশুট করা একেবারেই উচিত নয়।’ কারও মতে, ‘বিশেষ করে জগদম্বা চরিত্রে অভিনয় করার পর এই ধরনের ফটোশুট করা একেবারেই উচিত নয়।’ কিন্তু এমন ট্রোলিংয়ের কোনও প্রতিক্রিয়া দেননি পূজা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.