নাগার্জুনের নজরে কয়েক লক্ষ টাকার সোয়েটার পরে 

0

বিনোদন ডেস্ক/- ভারতীয় চলচ্চিত্র অভিনেতাদের বিলাসবহুল গাড়ি এবং স্পোর্টস বাইকের প্রতি স্বতন্ত্র ভালবাসা রয়েছে। নতুন মডেলের গাড়ি বা মোটরসাইকেল বাজারে আসার সঙ্গে সঙ্গে তারা তা সংগ্রহ করার চেষ্টা করে।

বিলাসবহুল বাড়ি এবং গাড়ির প্রতি তেলেগু অভিনেতা নাগার্জুনা আক্কিনেনির ভালবাসাও কম নয়। যদিও তাঁর বয়স 64 বছর, অভিনেতা এখনও লাইমলাইটে রয়েছেন। এবার অভিনেতা কয়েক লক্ষ টাকার সোয়েটার পরে মানুষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

নাগার্জুনের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। এতে, নাগার্জুনের পুরো মুখের দাড়ি-গোঁফ সহ চুলগুলি অগোছালো অবস্থায় দেখা যায়। সাদা পোশাক পরুন। নাগার্জুনের পরিহিত সোয়েটার প্রথম দর্শনেই অনেকের মনে পড়ে যায়। তবে, এর দাম প্রকাশের পর নেটিজেনদের চোখ জেগে ওঠে।

নাগার্জুনের সোয়েটারটি ফরাসি বিলাসবহুল ব্র্যান্ড লুই ভুইটন তৈরি করেছিল। ব্র্যান্ডের ওয়েবসাইটে গিয়ে দেখা যায় যে সোয়েটারটির দাম 2,194 মার্কিন ডলার। যার মূল্য বাংলাদেশি মুদ্রায় 2 লক্ষ 41 হাজার 546 টাকারও বেশি।

নাগার্জুনের শেষ ছবি ছিল ‘দ্য ঘোস্ট “। তিনি একজন অবসরপ্রাপ্ত র-এর এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন। প্রবীণ সত্তারু পরিচালিত ছবিটি গত বছরের 5 অক্টোবর মুক্তি পায়। এই ছবিতে নাগার্জুন ছাড়াও অভিনয় করেছেন সোনালি চৌহান, মণীশ চৌধুরী, রবি ভার্মা এবং জয় প্রকাশ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.