নিখোঁজদের পরিবারের জন্য এবি পার্টি গণ ইফতার অনুষ্ঠান

0

ষ্টাফ রিপোর্টার – রমজানের ১১তম দিনে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) বিভিন্ন স্থানে নিখোঁজ ব্যক্তিদের পরিবারের জন্য বড় ইফতারের আয়োজন করেছে।

বক্তৃতা এবং বার্তা
সানজিদা ইসলাম
মাদার্স কলের সানজিদা ইসলাম অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং তাদের প্রিয়জনের ভাগ্য না জানা কতটা বেদনাদায়ক তা শেয়ার করেন। তারা তাদের পরিবারের সদস্যদের নিখোঁজ হওয়ার কোনো খবর পায়নি, ফলে তাদের এগিয়ে যাওয়া কঠিন হয়ে পড়েছে। তিনি উত্তরের জন্য তাদের লড়াইয়ে প্রার্থনা এবং সমর্থন চেয়েছিলেন।

ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ
এবি পার্টির সদস্য ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ দেশের সাম্য ও ন্যায়বিচারের সংগ্রাম নিয়ে কথা বলেছেন। তিনি পরিবর্তন আনতে সম্মিলিত পদক্ষেপ ও প্রতিবাদের প্রয়োজনীয়তার ওপর জোর দেন।

নাসরীন জাহান স্মৃতি
নাসরিন জাহান স্মৃতি, নিখোঁজ ব্যক্তিদের পরিবারের প্রতিনিধিত্ব করে, প্রায় পাঁচ বছর ধরে কোন খবর ছাড়াই তাদের মুখোমুখি হওয়া চ্যালেঞ্জগুলি শেয়ার করেছেন। তিনি তার সন্তানদের একা লালন-পালনের অসুবিধা এবং লড়াই চালিয়ে যাওয়ার সংকল্প প্রকাশ করেছিলেন।

উপস্থিতরা
অনুষ্ঠানে বিএম নাজমুল হক, আনোয়ার সাদাত টুটুল, আনোয়ার ফারুক, কেফায়েত হোসেন তানভীর, আব্দুল হালিম নান্নু, মশিউর রহমান মিলু, রিপন মাহমুদসহ এবি পার্টির অনেক সদস্য উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.