ফরচুন বরিশাল সেলিব্রেশনে বিপিএল ট্রফি বরিশালে নিয়ে আসবে

0

খেলাধুলা ডেস্ক – ফরচুন বরিশাল, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিজয়ী চ্যাম্পিয়ন, একটি জমকালো উদযাপনের জন্য তাদের প্রাপ্য ট্রফি বরিশালে আনতে প্রস্তুত। দলের ফ্র্যাঞ্চাইজি মালিক মিজানুর রহমান আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন যে ৭ই মার্চের পর যেকোনো দিন ট্রফি নিয়ে বরিশাল সফরের পরিকল্পনা রয়েছে।

দলের অধিনায়ক, তামিম ইকবাল, পুরো মৌসুমে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন, তার অধিনায়কত্ব এবং মাঠে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন। মাহমুদউল্লাহ রিয়াদ এবং মুশফিকুর রহিমের অভিজ্ঞ জুটি ফরচুন বরিশালের প্রথম বিপিএল শিরোপা জয়ের যাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন।

ফরচুন বরিশালের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা একটি ভিডিওতে মিজানুর রহমান দলের সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বরিশালে উদযাপনে যোগ দেওয়ার জন্য তাদের আমন্ত্রণ জানান। তিনি বরিশাল বিভাগের সকল জেলা থেকে সমর্থকদের আমন্ত্রণ জানান, দলটি তাদের ভক্তদের সাথে ভাগ করে নিতে চায় এমন একতা ও উদযাপনের চেতনার উপর জোর দিয়ে।

ফাইনাল ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে বরিশালের জয়ে স্টেডিয়ামের ভিতরে ও বাইরে ভক্তদের উত্তেজনা ও সমর্থনের ঢেউ দেখা যায়। জনতার কাছ থেকে অপ্রতিরোধ্য প্রতিক্রিয়া বিপিএল টুর্নামেন্ট জনসাধারণের সাথে যে বিপুল জনপ্রিয়তা এবং সংযোগ অর্জন করেছে তা তুলে ধরে।

ক্যাপ্টেন তামিম ইকবাল চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ছাড়িয়ে বরিশাল যে সমর্থন পেয়েছে তাতে বিস্ময় প্রকাশ করেছেন। জয়ের দিকে দলের যাত্রা বরিশালের জনগণের সাথে গভীরভাবে অনুরণিত হয়েছে, শহর এবং এর ক্রিকেট চেতনার সাথে তাদের বন্ধনকে আরও দৃঢ় করেছে।

ফরচুন বরিশাল একটি স্মরণীয় উদযাপনের জন্য বিপিএল ট্রফি বরিশালে নিয়ে আসার প্রস্তুতি নিচ্ছে, ভক্ত এবং সমর্থকরা আনন্দের সাথে যোগ দেওয়ার এবং তাদের প্রিয় দলকে সম্মান জানানোর সুযোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। উদযাপনের তারিখের সাথে থাকুন কারণ ফরচুন বরিশাল তাদের ঐতিহাসিক বিজয়কে স্মরণ করে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.