আওয়ামী লীগের ভিন্নমত দমনের বিরুদ্ধে বক্তব্য রাখছেন মঈন খান

আপনার ইচ্ছা মত উত্পন্ন বিষয়বস্তু ব্যবহার করুন

0

ষ্টাফ রিপোর্টার – বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে মত প্রকাশের স্বাধীনতা না থাকায় উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান। তিনি বিশ্বাস করেন যে জনগণের তাদের মতামত প্রকাশের অধিকার থাকা উচিত এবং আশা করেন যে সরকার আরও খোলামেলা সংলাপের অনুমতি দেবে।

স্বাধীনতার ডাক
মঈন খান জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার এবং বাক স্বাধীনতাকে মূল্যবান একটি মুক্ত পরিবেশ তৈরি করার গুরুত্বের ওপর জোর দেন। তিনি মনে করেন, দেশের স্বাধীনতা গণতন্ত্রের জন্য লড়াই হয়েছিল এবং বর্তমান সরকার একদলীয় স্বৈরাচারের দিকে যাচ্ছে।

বিএনপির বিক্ষোভ
মঈন খান উল্লেখ করেন যে বর্তমান সরকারের অধীনে বিগত তিনটি নির্বাচন ১২ কোটি ভোটার প্রত্যাখ্যান করেছে, তবুও সরকার ক্ষমতায় রয়েছে। তিনি বিএনপির বিক্ষোভকে রক্ষা করে বলেন, সরকারের দাবি অনুযায়ী তারা বিদেশিদের ওপর নির্ভরশীল নয়। তিনি বিএনপির সদস্যদের ত্যাগের কথা তুলে ধরেন যারা তাদের রাজনৈতিক বিশ্বাসের জন্য নিপীড়নের মুখোমুখি হয়েছেন।

পরিবারের সংগ্রাম
রবিউল ইসলাম নয়নের পরিবার তাদের কষ্টগুলো শেয়ার করেছে, তার বাবা প্রকাশ করেছেন যে তার ছেলে রাজনীতিতে জড়িত থাকার জন্য সহিংসতা ও নিপীড়নের সম্মুখীন হয়েছে। নয়নের শাশুড়ি এবং স্ত্রীও উপস্থিত ছিলেন, রাজনৈতিক সক্রিয়তা পরিবারকে যে ব্যক্তিগত ক্ষতি করতে পারে তা দেখিয়েছিল।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.