এক্সিম ব্যাংকের ৫টি উপ-শাখার উদ্বোধন

0

ষ্টাফ রিপোর্টার – উত্তেজনাপূর্ণ খবর! এক্সিম ব্যাংক ক্রমবর্ধমান এবং আরও বেশি লোককে সেবা দেওয়ার জন্য বিভিন্ন স্থানে পাঁচটি নতুন উপ-শাখা খুলেছে। নতুন উপ-শাখাগুলো হলো মিরপুরের উত্তর পীরেরবাগ, ফেনীর দাগনভূয়ানা, চাঁদপুরের জগতপুর, নোয়াখালীর ছাতারপাইয়া এবং টাঙ্গাইলের এলেঙ্গা।

উদ্বোধন অনুষ্ঠান
গত শনিবার (৩০ মার্চ) এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন আনুষ্ঠানিকভাবে পাঁচটি নতুন উপ-শাখার উদ্বোধন করেন। কার্যত ব্যাংকের প্রধান কার্যালয় থেকে অনুষ্ঠানটি হয়। এ সময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকসহ অন্যান্য গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এক্সিম ব্যাঙ্কের সমস্ত শাখা ব্যবস্থাপক এবং স্থানীয় নেতারা ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে যোগদান করেন।

প্রধান অতিথির বক্তব্য
মোহাম্মদ ফিরোজ হোসেন তার বক্তৃতায় উল্লেখ করেন যে এক্সিম ব্যাংক নারীদের তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে এবং স্বল্প আয়ের লোকদের জন্য ব্যাংকিং সেবা সহজলভ্য করতে সহায়তা করে। তিনি ব্যাংকিং খাতে ব্যাংকের শক্তিশালী অবস্থানের প্রতি আস্থা প্রকাশ করেন এবং তাদের সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানান। আপনার সহায়তায়, এক্সিম ব্যাংক ক্রমাগত বৃদ্ধি পাবে এবং সফল হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.