রিশাদের প্রশংসা করলেন কিউই ক্রিকেটার

0

খেলাধুলা ডেস্ক/- শুরুতেই উইকেট হারিয়ে দ্রুত ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্বাগতিক নিউজিল্যান্ড। ঝড়ো ব্যাটিংয়ে রানের চাকা গড়লেন টিম সেফার্ট। তবে উঠতি কিউইদের স্কোরবোর্ডের লাগাম টেনে নেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

এই লেগ স্পিনার ৩ ওভার বল করে দেন মাত্র ১০ রান। সেফার্টের ঝড়ো ব্যাটিং দ্রুত রান পেলেও রিশাদের কৃপণ বোলিং থামিয়ে দেয় রানের চাকা। দ্বিতীয় টি-টোয়েন্টি বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর রিশাদের জন্য সেফার্টের প্রশংসা।

সেফার্ট বলেন, ‘আমার মনে হয় সে খুব ভালো বোলিং করেছে। সে বাতাসের গতির দিকে বল করছিলেন, বাতাস বেশ প্রবল ছিল। সোজা আঘাত করা কঠিন ছিল। এখানে সীমানা আকারও বেশ বড়। সে ভালো করেছে। ছেলেরা তাকে ভালো খেলেছে। তবে ভালো বোলিং করার জন্য তাকে কৃতিত্ব দিতে হবে।’

মাউন্ট মাঙ্গানুইয়ের বে ওভালে টসে হেরে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড 11 ওভারে 2 উইকেটে 72 রান করেছে। তারপর এলো প্রবল বৃষ্টি। সেফার্ট ম্যাচে মাত্র 23 বলে 43 রান করেন। ড্যারিল মিচেল ১৮ ও গ্লেন ফিলিপস ৯ রানে অপরাজিত ছিলেন।

“যে টসে জিতবে, আবহাওয়ার কারণে বোলিং করবে। তবে, ব্যাটিংয়ের সময় বৃষ্টি নিয়ে এতটা ভাবতে পারবেন না। ১১ ওভারে ভালো করেছেন। শুরুটা ভালো হয়েছে। এটা একটু চ্যালেঞ্জিং ছিল। প্রচণ্ড বৃষ্টি হচ্ছিল। তাদের মধ্যে কীভাবে খেলতে হবে তা অনেক সময় কঠিন হয়ে পড়ে। কিন্তু ছেলেরা ভালো করেছে। “দুর্ভাগ্যবশত, পুরো ম্যাচটি হয়নি,” বলেছেন সেফার্ট।

তিন ম্যাচের সিরিজে প্রথম জয়ে ১-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর একই মাঠে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি। এই ম্যাচ জিতলে যেকোনো সংস্করণেই নিউজিল্যান্ডের মাটিতে তাদের বিপক্ষে সিরিজ জয়ের ইতিহাস গড়বে বাংলাদেশ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.