নিজের জগতে ফিরছেন শাবনূর

0

বিনোদন ডেস্ক/- ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। দীর্ঘ তিন বছর পর সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। দেশে আসার পর নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘রঙ্গনা’ নামের নতুন এই সিনেমাটি পরিচালনা করছেন তরুণ পরিচালক আরাফাত হোসেন। এই সিনেমার মাধ্যমে নিজের জগতে ফিরছেন নব্বই দশকের তুমুল জনপ্রিয় এই নায়িকা।

‘রঙ্গনা’ পরিচালনা করে প্রথমবারের মতো চলচ্চিত্র পরিচালনা করছেন আরাফাত। এর আগে বেশ কয়েকটি সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এর আগে টিভি নাটক নির্মাণ করে জীবিকা নির্বাহ করেন আরাফাত। আর প্রথম সিনেমাতেই পেয়েছেন শাবনূর। শাবনূরের বিপরীতে কে থাকবেন তা শিগগিরই ঘোষণা করা হবে বলে জানান নির্মাতা।

শাবনূরকে বেছে নেওয়ার কারণ প্রসঙ্গে আরাফাত বলেন, থ্রিলার গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। দর্শক এখনো তাকে পর্দায় দেখতে চায়। আর শুরু থেকেই আমিও তার সঙ্গে কাজ করতে চাই। সেই অনুযায়ী গল্প লিখুন। অসংখ্য রোমান্টিক সিনেমায় তাকে দেখা গেছে। যদিও এটি একটি নারীকেন্দ্রিক গল্প, তবে পার্থক্য রয়েছে। তাকে ঘিরেই আবর্তিত হয়েছে সিনেমার গল্প। নতুন বছরে সিনেমাটির শুটিং শুরু হবে। একটানা দৃশ্যায়নের কাজ শেষ করব। ঈদে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

শাবনূর বলেন, ‘রঙ্গনা’ ছবির গল্প সাত মাস আগে অস্ট্রেলিয়ায় থাকাকালীন আমাকে পাঠানো হয়েছিল। তখন আমি কাজটি করতে রাজি হয়ে যাই। সিনেমার গানগুলো অনেক ভালো। কবির বকুল ভাইয়ের হাতে জাদু আছে। সিনেমার গান শুনে লাফ দিয়ে শুটিংয়ে নামতে ইচ্ছে হলো। এই সিনেমা নিয়ে ক্যামেরার সামনে দাঁড়াব। নিজেকে এখন প্রস্তুত করছি। আশা করছি, দর্শকরা দারুণ কিছু পেতে যাচ্ছেন।

‘রঙ্গনা’ ছবিতে তিনটি গান রয়েছে। গানগুলো লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুল। দুটি গান গাইবেন এবং সুর ও সংগীতায়োজন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। সিনেমাটির গল্প লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তন্ময় মুক্তাদির।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.