জুনিয়র এনটিআরের সিনেমা মুক্তির আগেই আয় ১৪৪ কোটি রুপি!

0

বিনোদন ডেস্ক/- জুনিয়র এনটিআর দক্ষিণ ভারতীয় সিনেমার একজন জনপ্রিয় অভিনেতা। 2016 সালে পরিচালক কোরাতলা শিভা তাকে নিয়ে ‘জনতা গ্যারেজ’ সিনেমাটি নির্মাণ করেন। অর্ধশতক পর আবারও এই নায়ককে নিয়ে নির্মিত হচ্ছে ‘দেবরা’ নামের একটি চলচ্চিত্র।

সবকিছু ঠিক থাকলে আগামী ৫ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘দেবরা’। তবে মুক্তির আগেই পরিবেশক বাজারে ছবিটির ব্যাপক চাহিদা দেখা যাচ্ছে। এরই মধ্যে ভারতের একটি রাজ্যের থিয়েটার স্বত্ব কেনার জন্য বিভিন্ন ডিস্ট্রিবিউশন কোম্পানি মোটা অঙ্কের টাকা দিতে চায়।

Siyasat.com রিপোর্ট করেছে যে ‘দেবারা’ সিনেমাটি তেলেগু রাজ্য (অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানা) থেকে থিয়েটার অধিকার কেনার জন্য অনেক অফার পেয়েছে। নির্মাতারা 100-110 কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায় 144 কোটি 86 লাখ টাকার বেশি) থিয়েটার অধিকার কেনার প্রস্তাব পেয়েছেন।

বিখ্যাত তেলেগু প্রযোজনা ও বিতরণ সংস্থা মিথ্রি মুভি মেকার্স ‘দেবারা’ সিনেমার তেলেগু রাজ্য থিয়েটার স্বত্ব কিনতে আগ্রহী। এর আগে প্রতিষ্ঠানটি জুনিয়র এনটিআরের সঙ্গে ‘জনতা গ্যারেজ’ ছবিতে কাজ করেছিল। মজার ব্যাপার হল, এই সিনেমাটিও পরিচালনা করেছেন কোরাতলা শিব।

এর আগে বলিউড লাইফ ডটকম জানিয়েছে, বিশাল বাজেটে নির্মিত হচ্ছে ‘ডেবরা’ ছবিটি। ছবিটির ভিএফএক্সের কাজে খরচ হবে 150 কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায় 198.27 কোটি টাকার বেশি)।

News18-এর মতে, ‘দেবারা’ সিনেমার ভিএফএক্স-এর জন্য 140 কোটি টাকা (বাংলাদেশি মুদ্রায় 185 কোটি টাকার বেশি) খরচ হবে। এতে বিপুল বাজেটের ৩৩ শতাংশ ব্যয় করছেন নির্মাতারা। যদিও এই সত্যটি নির্মাতা বা প্রযোজক দ্বারা নিশ্চিত করা হয়নি।

‘দেবারা’ ছবিতে জুনিয়র এনটিআর-এর বিপরীতে অভিনয় করছেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর। এই সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। এছাড়া সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

জুনিয়র এনটিআর-এর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হল ‘ট্রিপল আর’। এটি 25 মার্চ, 2022-এ মুক্তি পেয়েছিল৷ এটির মুক্তির পরে, এটি যেমন দর্শকদের ভালবাসা সংগ্রহ করেছে, এটি বক্স অফিসেও দোলা দিয়েছে৷

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.