কনকশন প্রতিস্থাপনে গ্রেট ঢাকা ফেস গার্ড

0

খেলাধুলা ডেস্ক/- ইনিংসের শুরুতেই সাজঘরে ফেরেন ঢাকার দুর্দান্ত ওপেনার দানুশকা গুনাথিকালা। আল আমিনের বলে আঘাত পান লঙ্কান ব্যাটসম্যান। তার উত্থান ঢাকার জন্য ছদ্মবেশে আশীর্বাদের মতো।

বদলি হিসেবে নামা লাসিথ ক্রসপুলের ব্যাটে চিটাগং চ্যালেঞ্জার্সের বিপক্ষে সেঞ্চুরি পেরিয়ে ১৫০ রানের কাছাকাছি স্কোর করতে সক্ষম হয় ঢাকা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৩৬ রান করেছে রাজধানী ফ্র্যাঞ্চাইজি।

ক্রসপুল ৩১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪৬ রান করেন। ইরফান শুক্কুরের সঙ্গে জুটি গড়ে তুলছিলেন তিনি। ক্রিজে থিতু হয়েও ঢাকার জন্য চ্যালেঞ্জিং স্কোর গড়তে পারেননি ইরফান। দ্বিতীয় সর্বোচ্চ ২৭ রান এসেছে তার ব্যাট থেকে। এই রান করতে তিনি 26 বল খরচ করেন। শেষ দিকে পেসার তাসকিন আহমেদ ৯ বলে ১ চারে ১৫ রান করেন।

অবসরপ্রাপ্ত হার্ট সহ ঢাকার প্রথম চার ব্যাটারের কেউই ডবল ফিগার দেখেননি। শূন্য রানে ফিরেন অধিনায়ক মোসাদ্দেক হোসেন। ৬ বল খেলেও রানের খাতা খুলতে পারেননি তিনি। দলের টেকার ব্যাটসম্যান অ্যালেক্স রস দুই চারে বড় রানের ইঙ্গিত দিলেও দুর্ভাগ্যবশত রানআউট হয়ে ডাগআউটে ফিরে যান। তার ব্যাট থেকে এসেছে ১১ রান।

চট্টগ্রামের হয়ে দারুণ বোলিং করেছেন আল আমিনরা। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট নেন এই পেসার। বিলাল খান ৩.৪ ওভারে ২৭ রান দিয়ে একই উইকেট নেন। এছাড়া শুভাগত হোম ১টি করে উইকেট নেন। নিহাদুজ্জামান ও কার্টিস ক্যাম্পার।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.