চিঠি দিয়ে ইসি নির্বাচনের আগে বাকশাল প্রতিষ্ঠা করতে চায়

0

ষ্টাফ রিপোর্টার/-  সভা-সমাবেশ বন্ধের চিঠি দিয়ে ইসি নির্বাচনের আগে বাকশাল প্রতিষ্ঠা করতে চায় বলে অভিযোগ করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) নেতারা।  (১ এপ্রিল ৩ ডিসেম্বর) এবি এ পার্টির আমার অবস্থান কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে হামলা ও বিক্ষোভকারীরা।

ভোট বাতিল, নির্বাচন বাতিল, সকল প্রার্থীর মুক্তি ও নির্দলীয় দলের ভোটাধিকার প্রয়োগের দাবিতে চলমান আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে শান্তিপূর্ণভাবে এ কর্মসূচি পালন করা হয়।

এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ডা. মেজর আবদুল ওয়াহাব মিন তার কেন্দ্রীয় কার্যালয়ের সভাপতি শক্তি আবদুল্লাহ মামুন রাঞ্চলায়ন সক্রিয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও ইসলাম আইনজীবী অ্যাড. তাজুল, ইসলাম সদস্য এমপি মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সংসদ সদস্য ব্যারিস্টার আসাদ আনোয়ার ফুয়াদ, দ্বিতীয় আহ্বায়ক এবিএম খালি হাসান, ডান পাশের সদস্য সাহাদ শাহাদাত কাউন্সিলর টু, মহানগর দক্ষিণ যুগ্ম আহ্বায়ক আব্দুল হালিম খোকন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. . আব্দুল লিম, হানেত্রী মহিলা নান্না রাজ, শাহীনুর আদর শিলা ও সদস্য সদস্য আমান প্রশাসন সরকার রাসেল।

মাইনার মেজর বলেন, আজ ভোটাররা তাদের লোকজন ও কিছু দালালকে ভুয়া পাপেট শোতে পরিণত করেছে। এই পুতুল খেলায় এদেশের মানুষ অংশ নেবে না।

প্রশাসন। তাজুল ইসলাম বলেন, সভা-সমাবেশ বন্ধের ঘোষণা দিয়ে পক্ষপাতদুষ্ট ইসি কষ্ট ও লজ্জা হারিয়েছে। মনে হচ্ছে তিনি জনরোষকে ভয় পাচ্ছেন, তিনি আর সহ্য করতে পারবেন না, নির্বাচন নামক প্রহসনের উল্টোটা করতে চান।

মজিবুর রহমান মঞ্জু বলেন, দেশবাসী দেখছে পার্ক নির্বাচন হচ্ছে! এই নির্বাচনই নির্বাচন। নির্বাচন নামক নাটকে রাষ্ট্রের বিপুল অর্থ ব্যয় হয় কেন? আ.লীগের বন দালালদের নির্বাচন করতে দেশবাসীর কাছে এ প্রশ্ন করেন তিনি।

তিনি বলেছিলেন, “আমার কাজগুলি জননিরাপত্তার উদ্বেগ বলে মনে হচ্ছে যে তারা তাদের দায়িত্ব স্বীকার করেছে।” মনে হয় দলকে দমন করাই তাদের মূল কাজ, তারা নিজেদের মন নিয়ে ব্যস্ত। তিনি আরও বলেন, জিনিসপত্রের দাম বৃদ্ধি এবং জীবনযাত্রার ব্যয় বৃদ্ধি এবং দেশের অর্থনীতিতে খুব একটা আপত্তি নেই। তারা ব্যস্ত.

ব্যারিস্টার ফুয়াদ বলেন, ফিলিস্তিন ও উগান্ডাসহ বিদেশি দেশ, দলটির সদস্য দেশগুলো নির্বাচন পর্যবেক্ষক আনার সিদ্ধান্ত নিয়েছে। যুদ্ধ নিজেই, দেশ যুগে যুগে নির্বাচন করে না, তারা আমাদের বেছে নেয় না। সারা দেশে সুষ্ঠু নির্বাচন নেই, গণতন্ত্র নেই, তাদের দেশ থেকে পরিদর্শক আসাটা হাস্যকর। কম্বোডিয়া, বার্মা, বেলারুশ, রাশিয়া এবং চীন থেকে ভুয়া পর্যবেক্ষক আনার চেষ্টা লোক সংখ্যা দ্বারা সীমিত। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কর্মসূচিতে অংশ নেন দলের সহ-সভাপতি আনোয়ার সাদাত টুটুল, আব্দুল বাসে মারজান, সহ-সভাপতি আব্দুল রহমান, আমার সদস্য সচিব হাসান, হাসান তানভীর, রুনা হোসেন, আমেনা বেগম, আফ্রিদ মাল, মশিউর রহমান মিলু, পবন থানা আহ্বায়ক আব্দুল কাদের প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুহি। বৃহৎ বৃহস্পতি থানা কেন্দ্রীয় ও মেট্রোপলিটন এলাকার বিভিন্ন গতির সাথে CMR-এর সাথে সরাসরি সংযুক্ত।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.