গ্রুপ স্টেজ হিসেবে বিপিএল আজ ক্লাইম্যাক্সের কাছাকাছি

0

খেলাধুলা ডেস্ক – বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) 10 তম আসর যখন তার ক্লাইম্যাক্সের কাছাকাছি, ভক্তরা মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে গ্রুপ পর্বের একটি উত্তেজনাপূর্ণ শেষ দিনের জন্য প্রস্তুত হচ্ছে। এখন পর্যন্ত 40টি ম্যাচ খেলার সাথে, টুর্নামেন্টটি রোমাঞ্চকর মুহূর্ত এবং তীব্র প্রতিযোগিতায় ভরা।

পুরো টুর্নি জুড়ে, অনুরাগীদের সাথে পেরেক কামড়ানো ম্যাচের সাথে আচরণ করা হয়েছে, রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মতো দলগুলি 200-এর বেশি স্কোর পোস্ট করেছে। তানজিদ হাসান তামিম এবং তৌহিদ হৃদয়ের মতো স্থানীয় খেলোয়াড়দের ব্যক্তিগত পারফরম্যান্সও দর্শকদের নজর কেড়েছে।

বোলিং বিভাগে, শরিফুল অসাধারণ পারফরমার হয়েছেন, অন্যদিকে অলরাউন্ডার সাকিব আল হাসান দেখিয়েছেন কেন তিনি বিশ্বের শীর্ষস্থানীয় T20I খেলোয়াড়। প্লে-অফ পর্বের লাইনআপ প্রায় নিশ্চিত হওয়ায় রংপুর ও কুমিল্লার মতো দলগুলো এগিয়ে আছে।

গ্রুপ পর্ব আজ শেষ হওয়ার সাথে সাথে, সমর্থকরা চূড়ান্ত স্ট্যান্ডিং এবং প্লে অফ ম্যাচআপ নির্ধারণের জন্য একটি উত্তেজনাপূর্ণ সমাপ্তির আশা করতে পারে। বিপিএল তার রোমাঞ্চকর পর্যায়ে পৌঁছে যাওয়ার সাথে সাথেই থাকুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.