গেম অ্যাওয়ার্ডস সরাসরি সম্প্রচারিত হবে ইমোতে

0

তথ্য প্রযুক্তি ডেস্ক/- দ্য গেম অ্যাওয়ার্ডস (টিজিএ)-এর অন্যতম বৈশ্বিক বিতরণ অংশীদার হিসাবে এই অনুষ্ঠানটি জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ এমুর মাধ্যমে বিশ্বব্যাপী সরাসরি সম্প্রচারিত হবে।
টিজিএ 2023 ইভেন্টটি লস অ্যাঞ্জেলেসে 8 ডিসেম্বর 12:30 জিএমটি-তে অনুষ্ঠিত হবে। পুরো অনুষ্ঠানটি ইমো প্ল্যাটফর্মে সরাসরি সম্প্রচারিত হবে।

ভিডিও গেমিং শিল্পে কৃতিত্বকে স্বীকৃতি জানাতে টিজিএ একটি বার্ষিক পুরস্কার অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানটি জনপ্রিয় পপ-সংস্কৃতি ব্যক্তিত্ব, খেলোয়াড় এবং গেম ডেভেলপারদের একত্রিত করে গেমিংয়ের সাফল্য উদযাপন করে এবং বিনোদনের অন্যতম চ্যালেঞ্জিং, আশাব্যঞ্জক এবং অনুপ্রেরণামূলক ক্ষেত্র হিসাবে গেমিংয়ের অবস্থানকে সমৃদ্ধ করে। গেম অ্যাওয়ার্ডস 2023-এ 5,000 বিশেষ অতিথি, শিল্প-সম্পর্কিত ব্যক্তি এবং ভক্তরা উপস্থিত থাকবেন।
সারা বিশ্বের জনপ্রিয় সেলিব্রিটিরা টিজিএ অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ। অতীতে গ্যাল গ্যাডোট, ক্রিস্টোফার নোলান, কিয়ানু রিভস, ভিন ডিজেল, আল পাচিনো, জেসন শোয়ার্জম্যান, জ্যাক ব্ল্যাক, মার্গো রবি এবং টম হল্যান্ডের মতো সেলিব্রিটিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

টিজিএ-তে 31টি বিভাগে পুরস্কার দেওয়া হবে। এই বছরের পুরস্কারের মধ্যে রয়েছে গেম অফ দ্য ইয়ার, বেস্ট গেম ডাইরেকশন, বেস্ট ন্যারেটিভ, বেস্ট আর্ট ডাইরেকশন, বেস্ট স্কোর অ্যান্ড মিউজিক, বেস্ট অডিও ডিজাইন, বেস্ট পারফরম্যান্স, ইনোভেশন ইন অ্যাক্সেসিবিলিটি এবং আরও অনেক কিছু।
গেম অফ দ্য ইয়ার 2023-এর জন্য মনোনীতরা হলেন অ্যালান ওয়েক 2, বাল্ডুরের গেট 3, মার্ভেলের স্পাইডার-ম্যান 2, রেসিডেন্ট ইভিল 4, সুপার মারিও ব্রাদার্স ওয়ান্ডার এবং দ্য লেজেন্ড অফ জেল্ডাঃ টিয়ার্স অফ দ্য কিংডম।

ইমো ব্যবহারকারীরা হোমপেজের ‘স্টোরি “বিভাগে এবং ভয়েস রুমে নির্দিষ্ট ব্যানারে ক্লিক করে সরাসরি সম্প্রচার দেখতে পারবেন। ব্যবহারকারীরা এই বিশ্বমানের ইভেন্টটি 3 ঘন্টা লাইভ উপভোগ করতে পারবেন।

অংশীদারিত্বের বিষয়ে মন্তব্য করে, মেহরান কবির, বিজনেস ডিরেক্টর, ইমো মেসেঞ্জার বলেন, “আমরা দ্য গেম অ্যাওয়ার্ডসের গ্লোবাল ডিস্ট্রিবিউশন পার্টনার হতে পেরে এবং আমাদের সম্প্রদায়ের কাছে এই উত্তেজনাপূর্ণ অনুষ্ঠানটি নিয়ে আসতে পেরে অত্যন্ত উচ্ছ্বসিত।”আমরা ক্রমাগত আমাদের পরিষেবার উন্নতি করতে এবং সম্প্রদায়ের কাছে নতুন এবং উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্য আনতে কাজ করছি।

“দ্য গেম অ্যাওয়ার্ডসের সিইও এবং হোস্ট জেফ কিথলি বলেছেনঃ” “আমরা ক্রমাগত আরও বেশি দর্শকের কাছে পৌঁছানোর চেষ্টা করছি।””এবং এই কারণেই আমরা ইমো এবং এর ব্যবহারকারীদের আমাদের সম্প্রদায়ে যুক্ত করতে পেরে খুব খুশি। আমরা সবসময় চেয়েছি যে মানুষ গেমিংকে বিনোদনের একটি উত্তেজনাপূর্ণ এবং চ্যালেঞ্জিং রূপ হিসাবে গ্রহণ করুক।

ইমো ছাড়াও, ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইচ, এক্স, আইজিএম, স্টিম এবং টিকটকের মতো অন্যান্য জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি দ্য গেম অ্যাওয়ার্ডস 2023-এর জন্য বিশ্বব্যাপী বিতরণ অংশীদার হয়ে উঠেছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.