গুরুত্বপূর্ণ আলোচনা আ.লী‌গ-জাপা বৈঠকে

0

ষ্টাফ রিপোর্টার/- আওয়ামী প্রতিনিধিদল জাতীয় পার্টির প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করে। মঙ্গলবার, 12 ডিসেম্বর সন্ধ্যায়, বনানীর একটি বাড়িতে এই সভা অনুষ্ঠিত হয়। বৈঠকটি প্রায় আধা ঘণ্টা স্থায়ী হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম রহমাতুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি, ডা. দীপু মনি প্রমুখ।

বৈঠক প্রসঙ্গে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘ডেমোক্র্যাটদের অবশ্যই সুষ্ঠু, গ্রহণযোগ্য ও প্রতিযোগিতামূলক নির্বাচনের মাধ্যমে অগ্রগতি করতে হবে এবং বিজেপিকে অবশ্যই এতে ভূমিকা রাখতে হবে। দেশে কীভাবে নির্বাচনী উৎসবের পরিবেশ বজায় রাখা যায় এবং কীভাবে সুষ্ঠু নির্বাচন পরিচালনা করা যায়, তা নিয়ে আলোচনা হয়। রাজনৈতিক দল ছাড়া এটা সম্ভব নয়। সেই আলোচনা চলতে থাকবে। আগামীকাল এবং পরের দিন এটি নিয়ে আলোচনা করা যেতে পারে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহউদ্দিন নাসিম বলেন, ‘জাতীয় পার্টির সঙ্গে আমাদের উৎসাহব্যঞ্জক আলোচনা হয়েছে। নির্বাচনকে অর্থপূর্ণ করে তুলতে অনেক ভালো আলোচনা হয়েছে। নির্বাচনকে প্রতিযোগিতামূলক করে তোলাটা গুরুত্বপূর্ণ।
আসন বণ্টন চুক্তি নিয়ে অর্থপূর্ণ ও অর্থপূর্ণ আলোচনা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আগামী দিনে এক সংবাদ সম্মেলনে সব বিষয় যৌথভাবে ঘোষণা করা হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.