কিং-পাওয়েলে আবারও জয় পেয়েছে উইন্ডিজ

0

ক্রীড়া ডেস্ক/- ওয়েস্ট ইন্ডিজ পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ভূমিধস জিতেছে। দ্বিতীয়টিতে ব্যাট হাতে শক্তি দেখান ব্র্যান্ডন কিং ও রোভম্যান পাওয়েল। উইন্ডিজ 7 উইকেটে 176 রান করে। জবাবে ৭ উইকেট হারিয়ে ১৬৬ রানে থামে ইংল্যান্ড। 10 রানে টানা দ্বিতীয় জয় নিয়ে সিরিজে 2-0 তে এগিয়ে গেল ক্যারিবিয়ানরা।

টস হেরে ব্যাট করতে নেমে উইন্ডিজ ৫৪ রানে ৪ উইকেট হারায় কিন্তু কিং উঠে দাঁড়ায়। পাওয়েল তার সঙ্গে দাঁড়িয়েছিলেন। ২৮ বলে ৩ চার ও ৫ ছক্কায় ৫০ রান করে ফিরে গেলেও কিং শেষ বল পর্যন্ত অপরাজিত থাকেন। তিনি 52 বলে 8 চার ও 5 ছক্কায় অপরাজিত 82 রান করেন। দলের রানের প্রায় অর্ধেকই এসেছে তার ব্যাট থেকে।

ইংল্যান্ডের আদিল রশিদ ও টাইমাল মিলস বল হাতে ২টি করে উইকেট নেন।

177 রানের টার্গেট তাড়া করতে নেমে ইংল্যান্ড লড়াই করলেও কাঙ্খিত জয় তুলে নিতে পারেনি। শেষ দিকে মঈন আলী ও রেহান আহমেদ ঝড় তুলেও ১০ রানের ব্যবধান ঘোচাতে পারেননি। মঈন ১৩ বলে 1 চার ও 1 ছক্কায় 22 এবং রেহান 3 বলে 1 চার ও 1 ছক্কায় 10 রান করেন।

এছাড়া স্যাম করণ ৩২ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫০ রান করেন। ফিল সল্ট ২৫ ও উইল জ্যাক ২৪ রান করেন। লিয়াম লিভিংস্টনের ব্যাট থেকে এসেছে ১৭ রান।

আলজারি জোসেফ বল হাতে ৪ ওভারে ৩৯ রান দিয়ে ৩ উইকেট নেন। আকিল হোসেন ৪ ওভারে ২৪ রান দিয়ে ২ উইকেট নেন। ম্যান অব দ্য ম্যাচ হন কিং।

শনিবার রাতে সিরিজের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.