সরকার জনগণকে উদ্বাস্তু বানিয়েছে: রিজভী

0

ষ্টাফ রিপোর্টার/- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ দেশের গণতন্ত্রকামী জনগণকে আগামী ৭ জানুয়ারি সরকারের প্রহসনমূলক নির্বাচন বয়কটের আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, সরকার গত ১৫ বছর ধরে অবৈধভাবে ক্ষমতায় থাকার জন্য সংবিধান লঙ্ঘন করে নির্বাচন করছে। তারা সংবিধানকে পেঁচিয়ে কাগজের নৌকা বানিয়েছে। গত তিনটি নির্বাচনে দেশের তরুণ প্রজন্ম তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি। তাদের ভোট কেড়ে নেওয়া হয়েছে। এই সরকার জনগণের ভোটের অধিকার হরণ করে দেশের মানুষকে উদ্বাস্তুতে পরিণত করেছে। তাই আগামী ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন বর্জন করুন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে রাজধানীর উত্তরা রাজউক কলেজের সামনে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে লিফলেট বিতরণ শেষে রিজভী এ আহ্বান জানান।

সরকারকে লক্ষ্য করে রিজভী বলেন, অতীতের মতো জোর করে ডামি ও একতরফা নির্বাচন করে দেশের বিপদ ডেকে আনবেন না। জনগণকে এভাবে প্রতারণা করে ক্ষমতা ধরে রাখা যাবে না। তিনি সর্বস্তরের জনগণকে ডামি নির্বাচনের বিরুদ্ধে অবস্থান নিয়ে ভোট থেকে বিরত থাকার আহ্বান জানান।

ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক কফিল উদ্দিন, দক্ষিণখান বিএনপির আহ্বায়ক মোতালেব হোসেন রতন, আকরাম হোসেন যুগ্ম আহ্বায়ক, দক্ষিণখান শ্রমিক দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুরুজ, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ তৌহিদুর রহমান আউয়াল, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ড. , জসিম সিকদার রানা, ঢাবি ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, পিএবি দপ্তর সম্পাদক হাসান, কেন্দ্রীয় ছাত্রদল নেতা ডাঃ মুনতাসির, ডাঃ রাহাত, ডাঃ দিয়া, আশরাফুল আসাদসহ নেতাকর্মীরা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.