শ্লীলতাহানির দৃশ্যে অভিনয় করা বেদনাদায়কঃ কাজল

0

বিনোদন ডেস্ক/- বলিউড অভিনেত্রী কাজল। অভিনয় জীবনে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। গল্পের প্রয়োজনে বিভিন্ন দৃশ্যে অভিনয় করেছেন এই গুণী অভিনেত্রী। তবে ‘মলেস্টেশন’ বা ‘টিজিং’-এর দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি বোধ করেন কাজল। কাজল Netflix ফিল্ম অ্যাক্টরস রাউন্ড টেবিলে যোগ দিয়েছিলেন, যেখানে তিনি মন্তব্য করেছিলেন।

বিষয়টি ব্যাখ্যা করতে গিয়ে কাজল বলেন, ‘আমি যখন শ্লীলতাহানি বা হয়রানির শিকার হই এমন দৃশ্যে অভিনয় করি তখন আমি অস্বস্তিবোধ করি। তবে অতীতে আমি এই ধরনের দৃশ্যে অভিনয় করেছি; আমি যে করিনি তা নয়। কিন্তু বিশ্বাস করুন, এগুলো খুবই বেদনাদায়ক অভিজ্ঞতা। আপনার অভিনয় দক্ষতা দেখানোর জন্য আপনার সেই দৃশ্যের প্রয়োজন নেই।

“অভিনেত্রী হিসাবে, আমি যখন দৃশ্যটি করছি, তখন আমি এটি অনুভব করি। আমরা অবশ্যই অভিনেতা। তবে আমার ব্যক্তিগত বিশ্বাস হল ক্যামেরা একটি মানবসৃষ্ট যাদু, আপনি যদি আপনার কাজের প্রতি সৎ না হন তবে ক্যামেরা তা ধরে ফেলে। .” বললেন কাজল।

চলতি বছরেই মুক্তি পেয়েছে কাজল অভিনীত ‘লাস্ট স্টোরিজ টু’। এই নেটফ্লিক্স সিনেমায় কাজলকে বৈবাহিক ধর্ষণের শিকার হিসেবে দেখা গেছে। স্বামীর হাতেও শারীরিক নির্যাতনের শিকার হন তিনি। কিন্তু কাজল সেই দৃশ্যগুলো পর্দায় চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন।

তা ছাড়া ‘বাজিগর’, ‘ইশক’, ‘দুশমন’-এর মতো সিনেমায় এমন অস্বস্তিকর দৃশ্যে পাকা অভিনেত্রী হিসেবে পর্দায় নিজেকে উপস্থাপন করেছেন কাজল।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.