রদবদল বিএনপির সাংগঠনিক পদে

0

ষ্টাফ রিপোর্টার/- দেশের বিভিন্ন জেলায় সাংগঠনিক পদে রদবদল করেছে বিএনপি।
রোববার (১০ ডিসেম্বর) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, গত ৬ ডিসেম্বর টাঙ্গাইল জেলার মির্জাপুর পৌরসভার সভাপতি আলী আজম সিদ্দিকী অসুস্থতার কারণে সিনিয়র সহ-সভাপতি হযরত আলী মিয়ার স্থলাভিষিক্ত হন।
বাগেরহাট জেলা বিএনপির সদস্য ও সাবেক সভাপতি আবদুস সালামকে চলমান রাজনৈতিক কর্মকাণ্ড সমন্বয়ের জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলা বিএনপির সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে। জেলা বিএনপির আহ্বায়ক প্রকৌশলী এটিএম আকরাম হোসেন তালিমের সঙ্গে আলোচনার ভিত্তিতে চলমান রাজনৈতিক কর্মসূচির সমন্বয় করবেন তিনি।

চলমান রাজনৈতিক কর্মকাণ্ড সমন্বয়ের জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক তরিকুল হাসানকে জেলা বিএনপির সহ-সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়েছে।
টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল কোয়ারেন্টাইনে থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহামুদুল হক শানুকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

এম কিবরিয়া স্বপন কারাগারে থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ফরিদপুর জেলা বিএনপির সদস্য সচিব এ কে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান পলাশকে ভারপ্রাপ্ত সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।

ফরিদপুর বিএনপির আহ্বায়ক মো. এম কাইয়ুম কারাগারে থাকায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবি সিদ্দিক মিতুলকে ভারপ্রাপ্ত আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.