ভারতের বিরোধী দল বাংলাদেশে দুর্ভোগ বাড়াচ্ছে: নাছিম

0

ষ্টাফ রিপোর্টার – যারা বাংলাদেশকে সাম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সদস্য ও সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এই শক্তিগুলো আমাদের মুক্তিযুদ্ধের মিত্র ভারতের বিরুদ্ধে এবং নিজেদের রাজনৈতিক লাভের জন্য বাংলাদেশের জনগণের স্বার্থের ক্ষতি করতে কাজ করছে। ভারতের বিরুদ্ধে তাদের বিরোধিতা আমাদের দেশের মানুষের জীবনকে কঠিন করে তোলার আরেকটি উপায়।

ভারতীয় পণ্য বয়কট
নাশিম ব্যাখ্যা করেছেন যে বিভিন্ন দেশ থেকে পণ্য আমদানি করা একটি স্বাভাবিক অভ্যাস এবং ব্যবসায়ীরা সর্বদা সবচেয়ে সাশ্রয়ী বিকল্পটি বেছে নেবে। তবে বিএনপির মতো কিছু মহল ভারতীয় পণ্য বর্জন করে রমজানে দাম বাড়ানোর চেষ্টা করছে। এতে শুধু বাংলাদেশের জনগণই ক্ষতিগ্রস্থ হয় এবং যারা অন্যের দুঃখ-কষ্টের মধ্য দিয়ে ক্ষমতা লাভের চেষ্টা করে তাদের সুবিধা হয়।

আমাদের স্বাধীনতা রক্ষা
নাশিম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার মতো আমাদের মুক্তিযুদ্ধের বীরাঙ্গনাদের উত্তরাধিকার রক্ষার ওপর গুরুত্বারোপ করেন। যারা আমাদের দেশের ক্ষতি করতে চাইছে তাদের প্রতিহত করতে এবং শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ভবিষ্যতের লক্ষ্যে কাজ করার জন্য তিনি বাংলাদেশের জনগণের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানের বিবরণ
রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এ আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে আওয়ামী স্বচ্ছসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্মল চ্যাটার্জি, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.