বৃষ্টির কারণে অপেক্ষার প্রহর বেড়েছে

0

খেলাধুলা ডেস্ক/- মাউন্ট মাঙ্গানুইতে ইতিমধ্যেই বৃষ্টির হুমকি ছিল। ভয়টা সত্যি হলো ১১ ওভারের পর ঘুম বৃষ্টি। সবুজ পাহাড়ে ঘেরা নয়নাভিরাম বে ওভালে বৃষ্টি থামেনি। শেষ পর্যন্ত ম্যাচটি শেষ হয় বৃষ্টিতে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বে ওভালে বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি বৃষ্টিতে ভেসে যায়। টস হেরে ব্যাট করতে নেমে কিউইরা ১১ ওভারে ২ উইকেটে ৭২ রান করে। এরপর বৃষ্টির কারণে খেলা হয়নি।

প্রথম ম্যাচ জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করার সুযোগ ছিল বাংলাদেশের। আর সমতা আনতে মরিয়া স্বাগতিকরা। বৃষ্টি শেষ ম্যাচ পর্যন্ত দুই দলকেই অপেক্ষায় রাখে। ৩১ ডিসেম্বর একই ভেন্যুতে সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

শরিফুল ইসলামের নেতৃত্বে দারুণ শুরু করেছে বাংলাদেশ। মাত্র ২ রানে ফিন অ্যালেনকে ফেরান এই পেসার। এরপর অবশ্য ঘুরে দাঁড়ায় কিউইরা। টিম সেফার্টের ঝড়ে স্কোরবোর্ড ফুলে উঠেছে। তবে শুরুতেই সেফার্টকে রানআউট করার সুযোগ পান শরিফুল।

ড্যারিল মিচেলের সোজা শট সেফার্টকে নন-স্ট্রাইক প্রান্তে আঘাত করে। ততক্ষণে সে দাগ কেটে বেরিয়ে গেছে। শরিফুল বল না নিয়ে স্টাম্পে ফেলে দেন। রানআউট থেকে বাঁচার পর সেফার্ট ঝড় তুলেন। তিনি মাত্র 23 বলে 6 চার ও 1 ছক্কায় 43 রান করেন। তাকে ফেরান তানজিম হাসান সাকিব।

সেফার্টের আউটের পর অবশ্য ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বাংলাদেশ। ভালো বোলিং করেছেন রিশাদ হোসেন। ৩ ওভারে মাত্র ১০ রান দেন এই লেগ স্পিনার। এছাড়া শরিফুল-তানজিম নেন ১টি করে উইকেট। মিচেল ১৮ ও গ্লেন ফিলিপস ৯ রানে অপরাজিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.