বিজয়-ক্যাটরিনার সিনেমা প্রথম দিনে কত আয় করেছে?

0

বিনোদন ডেস্ক/- ‘ডাঙ্কি’ এবং ‘সালার’ সিনেমাগুলি দীর্ঘদিন ধরে বলিউড বক্স অফিসে লড়াই করছে। তবে শুক্রবার এন্ট্রি নিয়েছে নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’। শ্রীরাম রাঘবন পরিচালিত এই সিনেমায় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। শুক্রবার (১২ জানুয়ারি) মুক্তি পেয়েছে ছবিটির হিন্দি-তামিল সংস্করণ।

Sacknilk.com এর তথ্য অনুসারে, ‘মেরি ক্রিসমাস’ মুক্তির প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে 2.55 কোটি রুপি সংগ্রহ করেছে। এই সিনেমায় প্রধান চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ। হিন্দি ও তামিল ভাষায় ছবিটির শুটিং হয়েছে। হিন্দি সংস্করণে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কানন এবং টিনু আনন্দ। অন্যদিকে, তামিল সংস্করণে একই ভূমিকায় অভিনয় করেছেন রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জে. বাবু এবং রাজেশ উইলিয়ামস।

হিন্দুস্তান টাইমসের মতে, ‘জাওয়ান’ পরিচালক অ্যাটলি কুমার ‘মেরি ক্রিসমাস’ ছবিতে বিজয় সেতুপতি এবং ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়া এক্স-এ একটি পোস্টে অ্যাটলি লিখেছেন, ‘মেরি ক্রিসমাস! আমি এটা দেখার জন্য উন্মুখ ছিল. এটি সাম্প্রতিক সময়ের আমার প্রিয় মুভি। একটি আশ্চর্যজনক থ্রিলার সহ একটি সুন্দর প্রেমের গল্প।’

‘মেরি ক্রিসমাস’-এর পরিচালক শ্রীরাম রাঘবন এর আগে ‘অন্ধাধুন’ এবং ‘বদলাপুর’-এর মতো সিনেমা দর্শকদের উপহার দিয়েছিলেন। মেরি ক্রিসমাস-এর ট্রেলারেও এই দুটি সিনেমার স্বাদ ছিল। ট্রেলারে, বিজয় সেতু এবং ক্যাটরিনা বড়দিনের প্রাক্কালে দেখা করেন। প্রথম দেখাতেই ভালোবাসা. দুজনেই ক্যাটরিনার বাড়িতে আসেন। এরপর ঘটতে থাকে এক রহস্যময় ঘটনা।

‘বদলাপুর’ ছবিটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হলেও বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। 2015 সালে মুক্তি পাওয়া বরুণ ধাওয়ানের সিনেমাটি 81 কোটি আয় করেছিল। অন্যদিকে ‘অন্ধাধুন’ ছিল অবিশ্বাস্য সাফল্য। 2018 সালে মুক্তিপ্রাপ্ত মুভিতে টাবু এবং আয়ুষ্মান খুরানা ছিলেন। মুভিটি 500 কোটির বেশি আয় করেছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.