নির্বাচনের নামে আওয়ামী প্রীতি ম্যাচ দেখতে কোনো দর্শক থাকবে না

0

ষ্টাফ রিপোর্টার/- ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ কমিটির সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, নির্বাচনের নামে আওয়ামী প্রীতি ম্যাচ দেখতে কোনো দর্শক থাকবে না। তাদের বিভেদমূলক ও দেশবিরোধী নির্বাচন জনগণ বিতৃষ্ণায় প্রত্যাখ্যান করবে। মাফিয়া সরকারের লুটপাট করা নির্বাচনে জনগণ ভোট দেবে না।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর শান্তিনগর বাজার মসজিদ গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

দলের প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, ঢাকা মহানগর দক্ষিণের সম্পাদক ডা. শহিদুল ইসলাম, মাওলানা কে এম শরীয়তুল্লাহ, হাফেজ মাওলানা মাকসুদুর রহমান, মুফতি আবদুল আহাদ, নাজিমুদ্দিন গাজী, অ্যাডভোকেট মনির হোসেন, মুফতি আখতারুজ্জামান মাহদী ও পল্টন থানা কমিটির সভাপতি কবির হোসেন খোকন প্রমুখ।

ইমতিয়াজ আলম বলেন, একদিকে নির্বাচনের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট হচ্ছে, অন্যদিকে দ্রব্যমূল্যের কারণে মানুষ পুড়ছে। মানুষের দম উঠেছে। দিশেহারা হয়ে পড়ছে সাধারণ মানুষ।

বিরোধী মতের মানুষ আজ ঘরে ঘুমাতে পারছে না, অভিযোগ করে তিনি বলেন, বাড়ি বাড়ি তল্লাশি চালিয়ে পুলিশ কার্যত সারা দেশকে কারাগারে পরিণত করছে। ৭ তারিখের একতরফা ও কারচুপির নির্বাচনে দেশের শান্তিকামী, স্বাধীনতাকামী মানুষ ভোটকেন্দ্রে যাবে না। আওয়ামী ডামি নির্বাচনে কেউ ভোট দেবে না। এমনকি কেউ প্র্যাঙ্ক দেখতে রাস্তায় বের হবে না।

তিনি বলেন, “সরকার ভাবছে জমায়েত নিষিদ্ধ করে বিনা বাধায় নির্বাচনের নামে প্রহসন চালাবে। কিন্তু জনগণ তা হতে দেবে না। যেকোনো ত্যাগের বিনিময়েও জনগণ ৭ম নির্বাচন প্রতিহত করবে।” মাওলানা ইমতিয়াজ আলম।

মাওলানা আহমাদ আবদুল কাইয়ুম বলেন, মেয়াদ বাড়ানোর নির্বাচন সরকার মানছে না। সরকার বিরোধী দল ও মতের কথা বিবেচনা না করে একতরফা নির্বাচনের মাধ্যমে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তাই মানবতাবাদী নেতা পীর সাহেব চরমোনাই জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে নিয়মতান্ত্রিক আন্দোলন করছেন।

মাওলানা আহমদ আবদুল কাইয়ুম অবৈধ সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.