দেশ ও গণতন্ত্রের স্বার্থে সুষ্ঠু নির্বাচন হতে হবে: বাবলা

0

ষ্টাফ রিপোর্টার/- দেশ ও গণতন্ত্রের স্বার্থে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের জাপা মনোনীত প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা।

তিনি বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে এবং সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করছে। কিন্তু সরকার অবাধ নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র প্রশ্নবিদ্ধ হবে, সাংবিধানিক ব্যবস্থা প্রশ্নবিদ্ধ হবে। তাই দেশ ও গণতন্ত্রের স্বার্থে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন সরকারকে উপহার দিতে হবে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) নির্বাচনী এলাকায় দিনব্যাপী প্রচারণায় ভোটারদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

বাবলা বলেন, আমি শ্যামপুর-কদমতলীর যে এলাকায় গণসংযোগে গিয়েছি, সেখানে সবাই সুষ্ঠু ভোটের নিশ্চয়তা দিয়েছেন বলে জানিয়েছেন। অর্থাৎ ভোটাররা অবাধ ভোট দিতে ভয় পায়। তবে আমি বলতে চাই ঢাকা-৪ আসনে লাঙ্গলের জয় কোনো কৌশলে ঠেকানো যাবে না।

সকালে কদমাতলী থানার ৫৩ নং ওয়ার্ড, ঋষিপাড়া ইসলামাবাদ এলাকায় লাঙ্গল মার্কা ভোট চেয়ে এক জনসভার আয়োজন করে বাবলা। বিকেলে শ্যামপুর থানার ৪৭ নম্বর ওয়ার্ডের ডিআইটি প্লট চত্বরে, সন্ধ্যায় জুরাইন রেলগেট এবং রাতে ৫৪ নম্বর ওয়ার্ডের হাফেজ নগর এলাকায়।

গণসভায় বাবলার সঙ্গে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সালমা হোসেন, কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সুজন দে, শাহনাজ পারভীন, ইব্রাহিম মোল্লা, কাওসার আহমেদ, শামসুজ্জামান কাজল, সুলতানা আহমেদ লিপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.