দেশের কোটি মানুষ নির্বাচন বর্জন করেছে : মঈন খান

0

ষ্টাফ রিপোর্টার/- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, দেশের কোটি মানুষ নির্বাচন বর্জন করেছে। দেশে কোনো নির্বাচন হয়নি। এখানে নির্বাচনের নামে বাছাই করা হয়।

শুক্রবার (২৬ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটিইবি) আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মঈন খান বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের নামে প্রহসনের নাটক হয়েছে। শুধু বিএনপি ও বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ নয়, যারা আওয়ামী লীগের ভোটার তারাও এই নির্বাচনে যাননি। কারণ, তারা জানেন, এবারের নির্বাচনে কে নির্বাচিত হবেন আর কে হবেন না। ভোট দিয়ে সিদ্ধান্ত হয়নি, হয়েছে রাজধানী থেকে।

সাবেক এই মন্ত্রী বলেন, আমরা রাজপথে দাঁড়িয়ে আছি, দাঁড়াতেই থাকব। বাংলাদেশের ১৮ কোটি মানুষের গণতন্ত্র ফিরিয়ে না আনা পর্যন্ত এভাবেই রাজপথে জনগণের পাশে থাকব।

তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ, নিয়মতান্ত্রিক রাজনীতি করি। আমরা বাংলাদেশে নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক পদ্ধতিতে রাজনীতি করব। বিএনপি বাকশালে নয়, গণতন্ত্রে বিশ্বাস করে। বিএনপি শান্তির রাজনীতি করে, লগি-বৈঠার রাজনীতি নয়।

জেতেবের আহ্বায়ক প্রকৌশলী মো. ফখরুল আলমের সভাপতিত্বে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, তথ্য ও গবেষণা সহ-সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.