ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক শেরিফা কাদেরের যত প্রতিশ্রুতি

0

ষ্টাফ রিপোর্টার/- নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক খেলার মাঠ নির্মাণ, শিশুদের পড়ার অভ্যাস গড়ে তুলতে পাঠাগার নির্মাণ, জলাবদ্ধতা দূর করতে রাস্তা মেরামত এবং মাদকমুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদের এমপি। এলাকা

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর উত্তরায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে উত্তরা কালচার সোসাইটি আয়োজিত সুধীসমাজের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব অঙ্গীকার করেন।

শরিফা কাদের বলেন, নির্বাচিত হলে ঢাকা-১৮ আসনে এলাকাভিত্তিক খেলার মাঠ তৈরি করব। শিশুদের প্রতিভা বিকাশে ব্যাপক কার্যক্রম গ্রহণ করা হবে। শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হবে। শিশুদের পড়ার অভ্যাস তৈরি করতে একটি পাঠাগার তৈরি করব।

তিনি বলেন, রাজধানীর কয়টি আসনের মধ্যে ঢাকা-১৮ আসনের সড়কের অবস্থা খুবই খারাপ। শুষ্ক মৌসুমেও রাস্তার মাঝখানে পানি জমে থাকে। পানি ও স্যুয়ারেজ লাইন ঠিক করতে হবে। গ্যাস সরবরাহ নিশ্চিত করতে হবে। যুবসমাজকে মাদকাসক্তি থেকে রক্ষা করতে হবে। নারী ও যুবকদের কর্মসংস্থান দিতে হবে। উদ্যোক্তা হওয়ার জন্য ক্ষুদ্র ঋণের ব্যবস্থা করতে হবে। এই বিশাল এলাকায় একটি বড় সরকারি হাসপাতাল দরকার। আমরা জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চাই। নির্বাচিত হলে জনগণের কল্যাণে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হবে।

আলোচনা সভায় গণ্যমান্য ব্যক্তিরা জাতীয় পার্টি মনোনীত সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেরিফ কাদেরকে ভোট দেওয়ার আহ্বান জানান।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.