আমি আসলে দৃশ্যের শুটিং শেষ করে কেঁদেছিলাম: রশ্মিকা

0

বিনোদন ডেস্ক/- জনপ্রিয় সিনেমা ‘অ্যানিমাল’ পরিচালনা করেছেন সন্দীপ রেড্ডি। এতে অভিনয় করেছেন রণবীর কাপুর ও রশ্মিকা মান্দানা। গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় এটি। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শক ও সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছে সিনেমাটি।

‘পশু’ ছবিতে রণবীরের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করেছিলেন রশ্মিকা মান্দানা। সিনেমার একটি দৃশ্যে রণবীরকে চড় মারেন অভিনেত্রী। কিন্তু শুটিংয়ের সময় তিনি আসলে কেঁদেছিলেন। পিঙ্কভিলাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন রশ্মিকা। এই কথোপকথনে সেই অভিজ্ঞতার কথাই জানালেন তিনি।

স্মৃতিচারণ করে রশ্মিকা মান্দানা বলেন, ‘আমি আসলে দৃশ্যের শুটিং শেষ করে কেঁদেছিলাম। আমি তাকে থাপ্পড় মারলাম, আমি চিৎকার করলাম, বিশৃঙ্খলা শুরু হলো। তারপর রণবীরের কাছে গিয়ে জানতে চাইলাম, এটা কি ঠিক ছিল? তুমি ঠিক আছ?’

রশ্মিকা নিজেকে ভাগ্যবান মনে করেন। সে প্রসঙ্গে তিনি বলেন, ‘দৃশ্যটির শুটিং করতে অর্ধেক দিন লেগেছে। তখনই বুঝতে পারি অভিনেতা হওয়ার উচ্চতা। মানুষ সবসময় এই ধরনের ক্রম লেখে না। আমি ভাগ্যবান যে এই সিনেমায় এই সিকোয়েন্স করতে পেরেছি। আমি নিজেই অবাক।’

রণবীর কাপুর ও রশ্মিকা মান্দানা প্রথমবার একসঙ্গে অভিনয় করেছেন ‘পশু’ ছবিতে। কবির সিং খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডির এই সিনেমাটি গুলশান কুমার নির্মাণ করেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.