মেহেরপুরে ১৬৭৬ পিস ইয়াবাসহ দুজন গ্রেফতার

0

মেহেরপুর প্রতিনিধি/- মেহেরপুরে ১৬৭৬ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সকালে মেহেরপুরের গাংনী উপজেলার তড়াইল বাজারে গাংনী রাদব ক্যাম্প থেকে অভিযান চালিয়ে তাদের আটক করে।

গ্রেফতারকৃতরা হলেন- চট্টগ্রামের রাউজান উপজেলার কদলপুর আমিরপাড়ার নূর মিয়ার ছেলে সোলেমান হায়দার (৪৫) ও তার সহযোগী মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জাহাঙ্গীর আলম (৩৭)।

সোমবার দুপুরে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১২ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মনিরুজ্জামান সাংবাদিকদের কাছে অভিযানের বিষয়টি তুলে ধরেন।

তিনি বলেন, সোলায়মান হায়দার চট্টগ্রাম থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় আসেন। গত রাতে সে ঢাকা থেকে পরিবহনে ইয়াবা নিয়ে গাংনীর টেরাইলে আসে বিক্রির উদ্দেশ্যে। তড়াইল বাজারে অবস্থানকালে র‌্যাকব অভিযান চালায়। এ অভিযানে সোলেমান ও তার স্থানীয় সহযোগী জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৬৭৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের দুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

তিনি আরও বলেন, তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী। গ্রেফতারকৃত দুজনের নামে গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে তাদের মেহেরপুর আদালতে সোপর্দ করবে গাংনী থানা পুলিশ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.