স্কুল শিক্ষককে চুরির অভিযোগে বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্মম নির্যাতন

0

লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরে, একটি স্কুল শিক্ষককে চুরির অভিযোগে আক্তার হোসেন বাবু নামে এক গ্রুপ দুর্বৃত্তরা বিদ্যুতের খুঁটিতে বেঁধে নির্মম নির্যাতন চালিয়েছে। এই ঘটনায় স্কুল শিক্ষকের ভাই মাসুদুর রহমান অভিযোগ করেন। পেচা সুমন ও অন্যান্য দুর্বৃত্তরা শিক্ষকের হাত-পা বিদ্যুতের খুঁটিতে বেঁধে তাকে অত্যাচার করেন। নির্যাতনের পর শিক্ষককে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সদর হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন আছেন।

আহত শিক্ষক সদর উপজেলার পৌর শহরের লাহারকান্দির এলাকার নিহত লাকিয়াত উল্যার ছেলে ও রাজধানীর কেমব্রিজ স্কলারস স্কুলের শিক্ষক। পরিবারের অনুষ্ঠানে তিনি বেড়াতে আসেন এবং আহত হন। শুক্রবার রাতে পেচা সুমন, সাইমন হোসেন, অটোরিকশা চালক আলাউদ্দিন আলো, মমিন উলিয়া ও অন্যান্য ১০/১২ জন দুর্বৃত্তরা ওই শিক্ষককে অত্যাচার করেন। এরপর তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহত শিক্ষকের অবস্থা সম্পর্কে সদর হাসপাতালের চিকিৎসক বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর তার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ঘটনার বিষয়ে অভিযোগ পেয়েছি এবং তদন্ত চলছে। অভিযান চালানো হচ্ছে যাতে দুর্বৃত্তরা গ্রেপ্তার করা যায়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.