দেশে ইনফিনিক্সের প্রথম ল্যাপটপ

0

তথ্য প্রযুক্তি ডেস্ক/- তরুণ প্রযুক্তির ব্র্যান্ড ইনফিনিক্স প্রথমবারের মতো বাংলাদেশের বাজারে ল্যাপটপ নিয়ে এসেছে। ব্র্যান্ডের নতুন ল্যাপটপ ইনবুক ওয়াই2 প্লাস মডেলটি এখন দারাজে পাওয়া যাচ্ছে।

এই ল্যাপটপটি বাংলাদেশে তৈরি। এটি 8GB-512GB ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এটি একটি 11 তম প্রজন্মের কোর i5 প্রসেসর রয়েছে। সাশ্রয়ী মূল্যের ল্যাপটপের সঙ্গে দুর্দান্ত অফার রয়েছে। এই ল্যাপটপ অনলাইনে এবং অফলাইনে কেনা যাবে।

দারাজ চেরাগ ক্যাম্পেইনের সঙ্গে বিশেষ অংশীদারিত্বে এই ল্যাপটপ বাজারে এসেছে। অভিযান চলবে 11 ডিসেম্বর পর্যন্ত। ইনবুক ওয়াই2 প্লাসের দাম 58,990 টাকা। তবে দারাজের এই প্রচারাভিযানের সময় ল্যাপটপটি 56,990 টাকার বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে। এছাড়াও গ্রাহকরা 2,000 টাকার ক্যাশব্যাক পাবেন। ফলস্বরূপ, ক্রেতারা মোট 4,000 টাকা ছাড় পাচ্ছেন।

ইনবুক ওয়াই 2 প্লাসে একটি ইন্টেল কোর আই 5-1165 জি 7 প্রসেসর, উইন্ডোজ 11 হোম অপারেটিং সিস্টেম, 512 জিবি এনভিএমই পিসিআইই এসএসডি, 8 জিবি এলপিডিডিআর 4 এক্স র্যাম, 15.6-ইঞ্চি 1920 বাই 1080 ডিসপ্লে এবং একটি 50-ওয়াট-ঘন্টা ব্যাটারি রয়েছে। এটি তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে-ব্ল্যাক, ব্লু ও সিলভার।

এই ল্যাপটপের নকশায় দুই ধরনের টেক্সচারের অনুভূতি দেওয়া হয়েছে। এটি অ্যান্টি-জারা এবং অ্যান্টি-অক্সিডেশন প্রযুক্তিও ব্যবহার করে। ফলস্বরূপ, ল্যাপটপটি একটি টেকসই এবং সুন্দর অভিজ্ঞতা প্রদান করবে।
Y2 Plus একটি দীর্ঘস্থায়ী 45Wh ব্যাটারি সহ আসে। এটি 8 ঘন্টা পর্যন্ত কাজ করতে পারে। ল্যাপটপ এবং স্মার্টফোন উভয়ই 45W টাইপ-সি চার্জার ব্যবহার করে চার্জ করা যেতে পারে। এতে চার্জ নেওয়া সহজ হবে।

নিয়মিত ভিডিও কনফারেন্সিং, ভিডিও চ্যাটিং এবং অনলাইন ক্লাস সহজ করার জন্য ল্যাপটপে সিওবি সেন্সর সহ একটি 1080পি এফএইচডি + ভিডিও ক্যামেরা রয়েছে। এটি এআই শব্দ হ্রাস প্রযুক্তি এবং দ্বৈত মাইক্রোফোনের সাথে আসে। এতে ভিডিও কল করা সহজ হবে।

ল্যাপটপটিতে একটি দুর্দান্ত দেখার অভিজ্ঞতার জন্য 15.6-ইঞ্চি পূর্ণ-এইচডি স্ক্রিন রয়েছে। স্ক্রিন-টু-বডি অনুপাত 85%। টাইপিংয়ের অভিজ্ঞতা উন্নত করতে এতে ব্যাকলাইটিং সহ একটি প্রতিক্রিয়াশীল কীবোর্ড রয়েছে।

বাজারে প্রথম ল্যাপটপ আনার উপলক্ষে ইনফিনিক্স কিছু বিশেষ উপহারও ঘোষণা করেছে। আপনি যদি দারাজ থেকে ল্যাপটপ কেনেন, তাহলে সেরা 3 জন ক্রেতা ইনফিনিক্স হট 30 স্মার্টফোন পাবেন। এছাড়াও, 20 জন ভাগ্যবান ক্রেতা একটি উপহার বাক্স পাবেন। প্রতিটি গ্রাহক একটি ব্যাকপ্যাকও পাবেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.