‘আমরা এখানে চ্যাম্পিয়ন হতে এসেছি’

0

 

“আমরা এখানে চ্যাম্পিয়ন হতে এসেছি। আমরা সেটা করতে পেরেছি’- যুব এশিয়া কাপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ার পর এই মন্তব্য করেছিলেন অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক মাহফুজুর রহমান রবি।

স্বাগতিক দুবাই, সংযুক্ত আরব আমিরাতকে উড়িয়ে দিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হলো বাংলাদেশ। টস হেরে ব্যাট করতে নেমে লাল ও সবুজ দল ২৮২ রান করে। তাড়া করতে নেমে মাত্র ৮৭ রানে অলআউট হয়ে যায় এমিরেটস।

ব্যাট হাতে সেঞ্চুরি করেন আশিকুর রহমান শিবলী। সর্বোচ্চ ১২৯ রান করেন তিনি। ফিফটি করেন রিজওয়ান ও আরিফুল ইসলাম। বল হাতে ৩ উইকেট নেন মারুফ মৃধা-রোহানাত দৌলা।

সতীর্থদের পারফরম্যান্সে খুশি বাংলাদেশ অধিনায়ক বলেন, “আলহামদুলিল্লাহ প্রথমেই ধন্যবাদ জানাতে চাই আমার সতীর্থদের যারা খুব ভালো খেলেছে।”

মাহফুজ যোগ করেন, “দেখুন, তারা যখন এগিয়ে আসে (পারফর্ম করে) তখন এটা আমার জন্য সহজ। তারা সবাই জানে তাদের কী করতে হবে।

আমিরাতকে হারিয়ে এশিয়া কাপে ভালো শুরু করেছে বাংলাদেশ। বি গ্রুপ থেকে জাপান-শ্রীলঙ্কাকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। সেমিফাইনালে সবচেয়ে সফল দল ভারতকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে। আর ফাইনালে আমিরাতকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ।

টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে সকল সমর্থকদের ধন্যবাদ জানিয়ে রাব্বি বলেন, ‘এখানে সমস্ত টিম ম্যানেজমেন্ট এবং সতীর্থদের ধন্যবাদ। বাংলাদেশে যারা আমাদের সমর্থন করছেন তাদের সবাইকে অনেক ধন্যবাদ। ইনশাআল্লাহ আমরা আরো ভালো কিছু করবো।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.