ChatGPT এর নতুন সারপ্রাইজ ব্যবহার করা যায় বিনামূল্যে!

0

তথ্য প্রযুক্তি ডেস্ক – আপনি প্রযুক্তি বিশ্বের সর্বশেষ buzz সম্পর্কে শুনেছেন? OpenAI ChatGPT নামে একটি নতুন কৃত্রিম বুদ্ধিমত্তা-চালিত চ্যাটবট চালু করেছে এবং এটি বেশ আলোড়ন সৃষ্টি করছে। নতুন এআই মডেল, GPT 4-O, সম্প্রতি একটি লাইভস্ট্রিমে উন্মোচন করা হয়েছে, এবং এটি তার পূর্বসূরীদের তুলনায় দ্রুত এবং আরও উন্নত হওয়ার প্রতিশ্রুতি দেয়।

জিপিটি ফোর-ও এর বৈশিষ্ট্য
OpenAI অনুযায়ী, GPT Four-O উন্নত মেসেজিং, অডিও এবং ভিজ্যুয়াল ক্ষমতা সহ আসে। এর মানে হল যে ব্যবহারকারীরা, পেইড এবং ফ্রি উভয়ই এই নতুন মডেলের সুবিধা উপভোগ করতে পারবেন। চিফ টেকনোলজি অফিসার, মীরা মূর্তি উল্লেখ করেছেন যে মডেলটি ব্যবহারের জন্য বিনামূল্যে, অর্থপ্রদানকারী ব্যবহারকারীরা আরও ঘন ঘন এর বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস পাবেন।

উত্তেজনাপূর্ণ আপডেট
OpenAI ঘোষণা করেছে যে ব্যবহারকারীরা এখন GPT Four-O মডেল ব্যবহার করে বার্তা এবং ছবি তৈরি করতে পারবেন। অদূর ভবিষ্যতে আরও বৈশিষ্ট্য চালু হবে বলে আশা করা হচ্ছে, এটিকে আরও বহুমুখী এবং ব্যবহারকারী-বান্ধব করে তুলবে।

মাল্টি মডেল ক্ষমতা
OpenAI-এর সিইও, স্যাম অল্টম্যান, নতুন মডেলটিকে “মাল্টি-মডেল” হিসাবে বর্ণনা করেছেন, যার অর্থ এটি বার্তা, ছবি এবং ভয়েস আলাদাভাবে বুঝতে পারে। GPT-4 মডেলের তুলনায় দ্রুত প্রসেসিং গতি থাকা সত্ত্বেও প্রোগ্রামাররা কম খরচে GPT Four-O মডেলের API ব্যবহার করতে পারে।

বিপ্লবী প্রযুক্তি
OpenAI 2022 সালের নভেম্বরে যখন এটি ChatGPT চালু করেছিল তখন তরঙ্গ তৈরি করেছিল এবং এখন GPT Four-O প্রবর্তনের মাধ্যমে, কোম্পানিটি প্রযুক্তির সীমানাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। OpenAI থেকে আরো উত্তেজনাপূর্ণ আপডেটের জন্য সাথে থাকুন!

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.