মাগুরায় গরু চুরির সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

0

মাগুরা প্রতিনিধি/- মাগুরা সদর উপজেলায় গবাদি পশু চুরির সন্দেহে কাজল মুন্সি (40) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। সে আহমেদপুর উপজেলার মহাদেবপাড়ার আইয়ুব আলীর ছেলে।মাগুরা সদর উপজেলার চানপুর গ্রামে শুক্রবার (15 ডিসেম্বর) রাতে কাজলকে মারধর করা হয়।

 

নিহত ব্যক্তির চাচাতো ভাই রমজান আলী বলেন, ‘আমরা শুনেছি কাজল ও অন্যরা মিরগি ইউনিয়নের কোহিনুর এলাকায় বিশ্বাসের বাড়িতে গরু চুরি করতে গিয়েছিল। গ্রামবাসীরা বাড়ির তালা ভেঙে গরুর সন্ধানে যায়। চনপুর এলাকায় দেখা যায়, দু ‘জনই একটি মোটর সাইকেলে করে পালিয়ে যায়, কিন্তু কাজল যখন মাঠের দিকে দৌড়ে যায়, তখন ভিড়ের লাঠির আঘাতে সে গুরুতর আহত হয়, তার সারা শরীরে ক্ষতচিহ্ন ছিল। কাজলকে মৃত ঘোষণা করা হয়। শনিবার সকালে সিটি পুলিশের সহায়তায় তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

মৃগি ইউনিয়নের শেখপাড়া গ্রামের কৃষক কোহিনুর বিশ্বাস বলেন, ‘চোরেরা গভীর রাতে আমার গোশালার তালা ভেঙে গরুগুলো নিয়ে পালিয়ে যায়। একই সময়ে, চুনপুর গ্রামে চিৎকার শোনা যায়। আমি মাঠে দুটি গরু দেখেছি। কিন্তু আমি জানি না সেদিন রাতে কে কাজলকে হত্যা করেছিল।

 

মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, সদর উপজেলার চানপুর গ্রামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার মৃতদেহ মর্গে রয়েছে। কারা তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.