পদ্মা সেতুতে হাঁটছেন ভুটানের রাজা

রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুকের সফর

0

ষ্টাফ রিপোর্টার – ভুটানের রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুক সম্প্রতি পদ্মা সেতু পরিদর্শন করেছেন! কিভাবে শীতল হয়?

ব্রিজ ট্যুর
২৭ মার্চ বুধবার সকাল ৯টা ১০ মিনিটে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্ত দিয়ে রাজার কাফেলা পদ্মা সেতুতে প্রবেশ করে। তারা সেতুর ওপর কিছুক্ষণ কাটিয়ে সকাল সাড়ে নয়টায় শরীয়তপুরের জাজিরা প্রান্তে পৌঁছান। একটি দ্রুত ট্রিপ সম্পর্কে কথা বলুন!

সেতুটি উপভোগ করার পর ফিরতি যাত্রায় মাত্র ৫ মিনিটে ৬ দশমিক ১৫ কিলোমিটার দীর্ঘ সেতু অতিক্রম করে কনভয়টি মাওয়ায় ফিরে আসে। যে সুপার ফাস্ট!

উষ্ণ অভ্যর্থনা
কিং মাওয়া সেতুর সার্ভিস এরিয়া-২ এ ভুটানের রাজাকে স্বাগত জানায় সেতু কর্তৃপক্ষ ও স্থানীয় প্রশাসন। প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম বাদশাকে সেতুর বিষয়ে অবহিত করেন। কী সুন্দর!

রাজার ভোগ
পরিদর্শনকালে রাজা সেতুর মাঝখানে ১৮ নম্বর পিয়ারের কাছে গাড়ি থামান। বসন্তের রোদে হাঁটতে হাঁটতে বেরিয়ে পদ্মার অপরূপ দৃশ্য উপভোগ করেন তিনি। একটি সুন্দর দিন মত শোনাচ্ছে!

মন্ত্রীর উপস্থিতি
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত সফরকালে ভুটানের রাজার সঙ্গে ছিলেন। এমনকি পদ্মা সেতুতে রাজার কিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন মন্ত্রী। কি উত্তেজনাকর!

ঢাকায় রাজার আগমন
সেতুটি পরিদর্শনের আগে বাংলাদেশের স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যোগ দিতে সোমবার ঢাকায় আসেন ভুটানের রাজা। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও বৈঠক করেছেন তিনি। কি ব্যস্ত সময়সূচী!

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.