ক্লিনটন, জ্যাকসনের নাম এপস্টাইনের যৌন নিপীড়নের মামলায়

0

আন্তর্জাতিক ডেস্ক/- যৌন অপরাধীর মামলায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন, ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স অ্যান্ড্রু এবং প্রয়াত পপ তারকা মাইকেল জ্যাকসনের নাম এসেছে। বৃহস্পতিবার মামলার নথি প্রকাশ করেন আদালত।

ধনী এপস্টাইন আমেরিকান প্রভাবশালীদের সাথে সম্পর্ক তৈরি করতে তার সম্পদ ব্যবহার করেছিলেন। তার বিরুদ্ধে নাবালিকা মেয়েদের ধর্ষণ, যৌন নিপীড়ন এবং নারী পাচারের অভিযোগ ছিল। 2019 সালের জুলাই মাসে নিউ জার্সির একটি বিমানবন্দরে তাকে গ্রেফতার করা হয়। তাকে নিউইয়র্কের ফেডারেল আদালতে একটি নারী-পাচার মামলায় অভিযুক্ত করা হয়। ওই বছরের ১০ আগস্ট ম্যানহাটনের একটি কারাগারে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। ময়নাতদন্তের পর জানা যায় তিনি আত্মহত্যা করেছেন।

এপস্টাইন-সম্পর্কিত মামলায় বৃহস্পতিবার প্রকাশিত নথিতে 200 জনের নাম উঠে এসেছে। তাদের অনেকেই রাষ্ট্র ও সমাজে প্রভাবশালী ছিলেন।

নথিগুলি দেখায় যে সোজবার্গ, যিনি এপস্টাইনের জন্য কাজ করেছিলেন, একটি 2016 এর জবানবন্দিতে স্মরণ করেছিলেন যে এপস্টাইন তার সাথে বিল ক্লিনটন সম্পর্কে কথা বলেছিলেন।

এ সময় এপস্টাইন তাকে বলেছিলেন, ‘ক্লিনটন তাদের তরুণদের পছন্দ করেন, বিশেষ করে মেয়েদের।’

সোজবার্গ আরও জানিয়েছেন যে প্রয়াত সঙ্গীতশিল্পী মাইকেল জ্যাকসন এপস্টাইনের পাম বিচ ম্যানশনে ছিলেন এবং তিনি বিখ্যাত জাদুকর ডেভিড কপারফিল্ডের সাথে দেখা করেছিলেন।

সজোবার্গকে জিজ্ঞাসা করা হয়েছিল, ‘জেফ্রির সাথে থাকাকালীন আপনি কি কখনও বিখ্যাত কারো সাথে দেখা করেছেন?

জবাবে সোজবার্গ বলেন, ‘আমি মাইকেল জ্যাকসনের সঙ্গে দেখা করেছি… পাম বিচে (এপস্টেইনের) বাড়িতে।’

তিনি জ্যাকসনকে টেক্সট করেছেন কিনা জানতে চাইলে সোজবার্গ বলেন, ‘আমি করিনি।’

ডেভিড কপারফিল্ডের সোজবার্গ বলেন, “বিখ্যাত জাদুকর এপস্টাইনের বাড়িতে একটি ডিনার পার্টিতে যোগ দিয়েছিলেন এবং কিছু জাদু প্রদর্শন করেছিলেন।”

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.