বগুড়ায় বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে

0

কামাল হোসেন/- বগুড়ায় বিশ্ব এইডস দিবস ২০২৩ বগুড়ায় বিশ্ব এইডস দিবস উপলক্ষে এক সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই বছরের বিশ্ব এইডস দিবস 2023-এর থিম ছিল “কমিউনিটি ইনভাইটেশন টু কন্ট্রোল এইডস।”

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ৯টায় বগুড়া সিভিল সার্জন কার্যালয় থেকে শুরু হয়ে জেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিলটি। পরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয় ও আবার সিভিল সার্জনের কার্যালয়ে বিক্ষোভ মিছিল হয়।

বিক্ষোভে উপস্থিত ছিলেন মেরিল্যান্ড। সাইফুল ইসলাম জেলা প্রশাসক, বগুড়া, ডাঃ মোহাম্মদ শফিউল আজম সিভিল সার্জন বগুড়া, ডাঃ শাহনাজ পারভীন, ডেপুটি সিভিল সার্জন বগুড়া, ডাঃ সামির হোসেন মিশু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বগুড়া, মেরিল্যান্ড। হযরত আলী, বগুড়া জেলা শিক্ষা অফিসার, মোঃ লুৎফুর রহমান পুলিশ পরিদর্শক, (অপরাধ) বগুড়া, ডাঃ আয়েশা সিদ্দিকা, জুনিয়র কনসালটেন্ট, বক্ষব্যাধি ক্লিনিক, বগুড়া, মেরিল্যান্ড। পারভেজ আলম, ডিআইসি ম্যানেজার, আশার আলো সোসাইটি, বগুড়া, মেরিল্যান্ডের ডা. সাজ্জাদুল হক, মেডিকেল অফিসার সিএম অফিস, মোতাহারুল ইসলাম, ব্যবস্থাপক, গাক চক্ষু হাসপাতাল, বগুড়া, শাহেরুল ইসলাম খান, পরিসংখ্যানবিদ, সিভিল সার্জন অফিস, বগুড়া, ডা. পুনম সরকার, ডা. মাশহুরুল আলম, অনুষ্ঠান সংগঠক আসমাহুল হুসনা।

সভায় উপস্থিত ছিলেন ড. পুনম সরকার, ডা. মাশহুরুল আলম, অনুষ্ঠান সংগঠক আসমাউল হুসনা সহ টিএমএসএস, ব্র্যাক, লাইট হাউস, মিশন হাসপাতাল, জিএকে এবং আশার আলো সোসাইটি সহ বেশ কয়েকটি এনজিও প্রতিনিধি।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.