চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ বাবা-ছেলে গ্রেফতার

0

চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রতিনিধি/- চাঁপাইনবাবগঞ্জে ১০ কেজি হেরোইনসহ বাবা-ছেলেকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল ৯টার দিকে জেলার চরবাগডাঙ্গা ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন জেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের জাইরা মোটেল গ্রামের মৃত নাসিমউদ্দিনের ছেলে শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়া (৫০) ও তার ছেলে মমিনুল ইসলাম।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৫ এর রাজশাহী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মুনিম ফেরদৌস এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের একটি বাড়িতে বিপুল পরিমাণ হেরোইন রয়েছে বলে জানা যায়। পরে শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যায় শরিফুল ইসলাম ওরফে ধুলু। তাকে না পেয়ে তার ছেলে মমিনুলকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ি থেকে ৪০০ মিটার দূরে একটি বাঁশ বাগানে মাটিতে পুঁতে রাখা প্লাস্টিকের ড্রাম থেকে ১০ কেজি হেরোইন উদ্ধার করা হয়।

পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে নদীর তীর থেকে শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মুনিম ফেরদৌস আরও বলেন, রুস্তম আলী নামে এক ব্যক্তি হেরোইনের বড় চালান পাচার করবে বলে র‌্যাবের কাছে তথ্য ছিল। পরে তাকে গোয়েন্দা নজরদারিতে রাখা হয়। তথ্যপ্রযুক্তির মাধ্যমে তার গতিবিধি পর্যবেক্ষণ করে জানা যায়, সে পদ্মা নদী সংলগ্ন এলাকা থেকে সীমান্তের ওপার থেকে বিপুল পরিমাণ হেরোইন পাচার করে এবং শরিফুল ইসলাম ওরফে ধুলু মিয়ার বাড়িতে হেরোইনের চালান রেখে যায়।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.